অপো এ৭-এর ফার্স্ট সেল শুরু

অপোর সবচেয়ে বেশি বিক্রীত সিরিজের স্মার্টফোন এ৭-এর ফার্স্ট সেল শুরু হয়েছে। এই স্মার্টফোনে রয়েছে দীর্ঘস্থায়ী ব্যাটারি, শক্তিশালী কার্যক্ষমতা ও আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্সসম্পন্ন (এআই) ক্যামেরা।
ফার্স্ট সেলের উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অপো বাংলাদেশের ব্র্যান্ড ম্যানেজার আইঅনু, পিআর ম্যানেজার ইফতেখার আহমেদ সানি এবং মিডিয়া ম্যানেজার তেহসিন মুসাভি।
সবচেয়ে বেশি বিক্রীত স্মার্টফোন এ সিরিজের লেটেস্ট সংস্করণ অপো এ৭-এ রয়েছে ওয়াটারড্রপ স্ক্রিন এবং একটি শক্তিশালী ৪২৩০ এমএএইচ লিয়ন ব্যাটারি। এ হ্যান্ডসেটটিতে রয়েছে এআই ২.০ (আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্স) সম্পন্ন ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা এবং ১৩+২ মেগাপিক্সেল ডুয়েল রিয়ার ক্যামেরা, যা গ্রাহককে দেবে প্রাকৃতিক সেলফি এক্সপেরিয়েন্সের অভিজ্ঞতা। এ৭-এ ব্যবহার করা হয়েছে ওয়াইড-এঙ্গেল ফ্রন্ট ক্যামেরা, যা ছবি তোলার সময় আশেপাশের আরও অন্যান্য অনেক বিষয়কে ধারণ করতে সক্ষম, বিশেষ করে সংকীর্ণ জায়গায় গ্রুপ ছবি তোলার সময়। অপো এ৭ বাজারে পাওয়া যাবে মাত্র ২৪ হাজার ৯০০ টাকায়।
অপো বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন, গ্রাহকদের কাছ থেকে এ সিরিজের হ্যান্ডসেটগুলো নিয়ে আমরা সব সময় অসম্ভব ভালো সাড়া পেয়েছি। এরই ধারাবাহিকতায় আমরা অপো এ৭ বাজারে নিয়ে এসেছি। আশা করি, অপো এ৭ আমাদের গ্রাহককে সন্তুষ্ট করবে।
অপো এ৭-এ রয়েছে শক্তিশালী ও কার্যক্ষম কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৫০ চিপসেট, একটি ৬.২ ইঞ্চি ডিসপ্লের সঙ্গে ওয়াটার ড্রপ নচ স্ক্রিন। হ্যান্ডসেটটিতে আরও রয়েছে চার জিবি র‌্যাম, ৬৪ জিবি রম, যা দিচ্ছে ২৫৬ জিবি পর্যন্ত বাড়তি মেমোরি ব্যবহারের সুযোগ। একটি অনন্য কার্যক্ষমতা নিশ্চিত করতে ফোনটিতে ব্যবহার করা হয়েছে অ্যানড্রয়েড ৮.১-এর ভিত্তিতে কালারও এস ৫.২।