অষ্টম বছরে ইওয়াই হোস্ট

শেয়ার বিজ ডেস্ক: দেশের তথ্যপ্রযুক্তির বাজার একদিকে যেমন সম্প্রসারিত হচ্ছে, অন্যদিকে পাল্লা দিয়ে বাড়ছে তথ্যপ্রযুক্তি সেবাদানকারী কোম্পানিগুলোর চাহিদা। আর এ চাহিদার জোগান দিতেই দেশের বাজারে সুনামের সঙ্গে সাত বছর পূর্ণ করল দেশি হোস্টিং ও ওয়েব সেবাদাতা প্রতিষ্ঠান ইওয়াইসফট লিমিটেড।  ইওয়াই হোস্ট ব্র্যান্ড নামে হোস্টিং সেবা প্রদান করে আসছে ইওয়াইসফট ২০১০ থেকে।

মঙ্গলবার রাতে রাজধানীর শ্যামলীতে প্রতিষ্ঠানটির নিজস্ব কার্যালয়ে সপ্তম বর্ষপূর্তি উদ্যাপন করা হয়। এ-সময় দেশের বেসিস, ই-ক্যাব, হোস্টিং সেবাদাতা প্রতিষ্ঠান এবং সফটওয়্যার প্রতিষ্ঠান ছাড়াও তথ্যপ্রযুক্তি অঙ্গনের পরিচিত মুখগুলোর ভিড়ে উৎসবমুখর হয়ে উঠেছিল পুরো পরিবেশ।

অনুষ্ঠানে ইওয়াইসফট দেশের সীমানা পেরিয়ে এখন তাদের দৃষ্টি স্থাপন করেছে বিদেশেও। আর সে লক্ষ্যে তারা কাজ করে যাচ্ছে স্বনামধন্য আন্তর্জাতিক কোম্পানিগুলোর সঙ্গে। অনুষ্ঠানের বিশেষ আকর্ষণ ছিল ইওয়াইসফটের দেশি-বিদেশি শুভাকাক্সক্ষী, সহকর্মীদের পাঠানো ভিডিও শুভেচ্ছাবার্তা। ভিডিওতে বার্তা পাঠিয়েছে ইওয়াইসফটের আন্তর্জাতিক সহযোগী প্রতিষ্ঠানগুলো। যাদের মধ্যে যুক্তরাষ্ট্র থেকে ইনক্যাপসুলা, ক্লাউড লিনাক্স, রাশিয়া থেকে পেস্ক, আইএসপিএস সিস্টেম, এন্ডুরেন্স ইন্টারন্যাশনাল গ্রুপ ও জেন.এক্সওয়াইজেড।