আভিজাত্যে অনন্য মার্কে এক্সিকিউটিফ

বনানীতে এ বছরের এপ্রিলেই যাত্রা শুরু করে মার্কো এক্সিকিউটিফ। বিশেষত তরুণদের চিন্তা করেই এখানে পোশাক রাখা হয়। এ ছাড়া রয়েছে শিশুদের বৈচিত্র্যপূর্ণ পোশাক। বিভিন্ন দেশি পোশাকের পাশাপাশি রাখা হয় ওয়েস্টার্ন ধাঁচের পোশাকও।  মেয়েদের পোশাকের মধ্যে অন্যতম হচ্ছে ওয়েস্টার্ন, লং কুর্তি, শর্ট কুর্তি, গাউন, শর্ট শার্ট, টপস, ব্লেজার, লেডিস প্যান্ট, বিভিন্ন ধরনের ট্রাউজার, প্লাজো, সকস ইত্যাদি। ছেলেদের শার্ট, টি-শার্ট, ফরমাল শার্ট, পোলো, পাঞ্জাবি, শর্টজ, জ্যাকেট, বিভিন্ন ধরনের জিন্স, গ্যাবার্ডিন পেন্ট, সকস, টাই ইত্যাদি। মেয়ে শিশুদের ফ্রগস, সকস এবং ছেলে শিশুদের টি-শার্ট পাওয়া যায় এখানে।

ঈদ উপলক্ষে রয়েছে বিশেষ র্যাফেল ড্র’র সুবিধা। ক্রেতারা প্রতি এক হাজার টাকা শপিং করলেই পাবে একটি করে কুপন। ঈদের পরে র্যাফল ড্র অনুষ্ঠিত হবে। এতে প্রথম পুরস্কার হিসেবে রয়েছে একটি স্কুটি। এ ছাড়া রয়েছে এলইডি টিভি, স্মার্টফোন, মাইক্রোওভেন, কুকার, আয়রন ইত্যাদি। ক্যাশের পাশাপাশি ভিসা, মাস্টারকার্ড এবং বিকাশেও পেমেন্ট করা যায়।

অনলাইনেও কেনা যায় এখানকার যে কোনো পণ্য। সানজিদা হোসেন ফারিয়া মার্কো এক্সিকিউটিফের অনলাইন ইনচার্জ। তিনি বলেন, দারাজ, আজকের ডিল, বাগডুম ও ফেসবুকের মাধ্যমে ক্রেতারা আমাদের বিভিন্ন পণ্য কেনার সুবিধা পাবেন। অর্ডার করার পর আমরা যত্নসহকারে ডেলিভারি করে থাকি।

মার্কো এক্সিকিউটিফের ইনচার্জ জন চৌধুরী। ফ্যাশন হাউজটির বিভিন্ন দিক নিয়ে কথা বললেন তিনি। শুরু পর থেকেই প্রত্যাশামতো ব্যবসা করছে। আমাদের রাখা আইটেমগুলোর মধ্যে লেডিস কুর্তি ও লেডিস টপস এর বিক্রি বেশি। এ কারণে আমরা গুলশান ও উত্তরায় নতুন দুটি শাখা করার পরিকল্পনা হাতে নিয়েছি।

ঠিকানা: হাউজ ১১৬, রোড ১১, ব্লক , বনানী। খোলা থাকে সকাল ১১টা থেকে রাত ১০টা পর্যন্ত।