‘আমরা তোমার অপেক্ষায় নেইমার’

ক্রীড়া ডেস্ক : ২০১২ সাল থেকেই রিয়াল মাদ্রিদের হয়ে খেলছেন। এখন পর্যন্ত ক্লাবটির হয়ে চারটি চ্যাম্পিয়নস লিগ জিতেছেন লুকা মদ্রিচ। এবার সে তিনিই নেইমারকে মজার ছলে সান্তিয়াগো বার্নাব্যুর ক্লাবটিতে যোগ দেওয়ার আহŸান জানালেন। গত পরশু ব্রাজিল ও ক্রোয়েশিয়ার মধ্যেকার প্রীতি ম্যাচ শেষে নেইমারকে মদ্রিচ বলেন, ‘আমরা তোমার অপেক্ষায় নেইমার’।
চোট মুক্ত হয়ে তিন মাসেরও বেশি সময় পর গত পরশু মাঠে নামেন নেইমার। করেন দারুণ এক গোল। সতীর্থের গোলেও তিনি রাখেন অবদান। তাতেই ক্রোয়েশিয়াকে ২-০ ব্যবধানে হারিয়েছে ব্রাজিল।
গত মৌসুমে রেকর্ড ট্রান্সফার ফিতে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে নাম লেখান নেইমার। কিন্তু ফরাসি ক্লাবটির হয়ে এক মৌসুম না কাটতেই জোড়াল গুঞ্জন, আসছে মৌসুমেই রিয়ালে পাড়ি দেবেন ব্রাজিলের তারকা এ ফরোয়ার্ড। সে সূত্র ধরেই গত পরশু প্রস্তুতি ম্যাচ শেষে টানেলে মদ্রিচ ও নেইমার একে অপরের সঙ্গে নিজেদের সই করা জার্সি বিনিময় করছেন। ওই সময় নেইমারের উদ্দেশে রিয়াল মাদ্রিদের ক্রোয়েশিয়ান মিডফিল্ডার বলেন, ‘আমরা তোমার অপেক্ষায় আছি’।
এর আগে গত ২৫ ফেব্রæয়ারি লিগ ওয়ানের ম্যাচে পিএসজির হয়ে খেলতে গিয়ে মার্শেইয়ের বিপক্ষে পায়ের পাতার চোট পান নেইমার। সুস্থ হতে তাকে যেতে
হয় ছুরি-কাঁচির নিচে। যে কারণে আসন্ন বিশ্বকাপে ব্রাজিলের জার্সিতে তার মাঠে নামা নিয়ে ছিল শঙ্কা। শেষ পর্যন্ত সব অনিশ্চয়তা দূর করে চেনা ছন্দে ফিরেছেন নেইমার। তাতে আরও চাঙ্গা হয়েছে
ব্রাজিল শিবিরে।