করপোরেট কর্নার

আরও সাশ্রয়ী দামে স্যামসাংয়ের ফ্ল্যাগশিপ ডিভাইস

পবিত্র ঈদের আমেজ অক্ষুন্ন রাখতে ফ্ল্যাগশিপ ডিভাইস গ্যালাক্সি এস১০ সিরিজ, গ্যালাক্সি নোট৯ ও গ্যালাক্সি এস৯ প্লাস ক্রয়ে আকর্ষণীয় অফার দিচ্ছে স্যামসাং মোবাইল বাংলাদেশ। দেশব্যাপী অনুমোদিত স্যামসাং আউটলেট ও অনলাইন স্টোরগুলোয় আজ মঙ্গলবার থেকে অফারটি কার্যকর হতে যাচ্ছে। গতকাল এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় স্যামসাং মোবাইল বাংলাদেশ।
প্রিমিয়াম টেকনোলজি ও ইনোভেশনের গ্যালাক্সি নোট৯ ক্রয় করা যাবে ৯৪ হাজার ৯০০ টাকার পরিবর্তে ৭৪ হাজার ৯০০ টাকায়। পাশাপাশি দুর্দান্ত গ্যালাক্সি এস৯ প্লাসের ক্রয়মূল্য নির্ধারণ করা হয়েছে ৭০ হাজার ৯০০ টাকার পরিবর্তে ৫৫ হাজার ৯০০ টাকা।
অন্যদিকে, নির্দিষ্ট মডেলের হ্যান্ডসেটের মাধ্যমে এক্সচেঞ্জ অফারে বর্তমান সময়ের সবচেয়ে আলোচিত ফ্ল্যাগশিপ সিরিজ গ্যালাক্সি এস১০-এর ডিভাইসগুলো কেনার ক্ষেত্রে ক্রেতারা ১৫ হাজার টাকা বাড়তি ক্যাশব্যাক পাওয়ার সুযোগ পাবেন।
এ প্রসঙ্গে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, ব্যবহারকারীদের মূল চাহিদা এবং হ্যান্ডসেটের ডিজাইন ও ফাংশনে সফলতা অর্জনের ক্ষেত্রে সব সময় গভীর নজর দেয় স্যামসাং, যা যে কোনো অসম্ভবকে সম্ভব করে তোলে। উৎসবমুখর এ মৌসুমে ক্রেতারা ব্যাপক সাড়া দিয়েছেন এবং ওই ক্যাম্পেইনের মাধ্যমে আমরা তাদের প্রতিদান দেওয়ার চেষ্টা করছি। বিজ্ঞপ্তি

সর্বশেষ..