আড়ংয়ে জমেছে উৎসব

সারা ইসলাম: ঈদুল আজহা উপলক্ষে ফ্যাশনসচেতন ক্রেতাদের জন্য নতুন কালেকশন নিয়ে হাজির হয়েছে দেশের অন্যতম বড় লাইফস্টাইল রিটেইল ব্র্যান্ড আড়ং। নারী, পুরুষ ও শিশুসহ গৃহস্থালি পণ্যের সম্ভারেও এগিয়ে আছে ব্র্যান্ডটি। সঙ্গত কারণে ক্রেতাদের আগ্রহ রয়েছে আড়ংয়ের পণ্যে।

ঈদে নতুন পাঞ্জাবি না হলে একেবারেই চলে না ছেলেদের। এই উৎসবে ছেলেরা যাই কিনুন না কেন পাঞ্জাবি তাদের চাই-ই। পাঞ্জাবির ক্ষেত্রে এবার চোখধাঁধানো কিছু কালেকশন নিয়ে আসছে আড়ং। মুঘল প্যাটার্নের ব্যবহার করা হয়েছে পাঞ্জাবির ডিজাইন ও কাটিংয়ে। পাঞ্জাবির কাপড়ের মধ্যে রয়েছে সুতি, আদ্দি, অ্যান্ডি কটন-সিল্ক, মসলিন প্রভৃতি।

ঈদ উদযাপনে নারীদের পোশাকের কথা বলতে গেলে শাড়ির কথাই প্রথমে চলে আসে। আড়ংয়ে রয়েছে সুতি, সিল্ক, মসলিন, হাফ সিল্ক, জামদানি ও নকশি কাজ করা বিভিন্ন ডিজাইনের শাড়ি। মেয়েদের জন্য আরও রয়েছে বিভিন্ন ধরনের সালোয়ার-কামিজ। একই সঙ্গে এক্সক্লুসিভ লুকের জন্য সিল্ক ও মসলিন কাপড় ব্যবহার করা হয়েছে। এছাড়া রয়েছে বিভিন্ন ডিজাইনের নতুন কুর্তি কালেকশন। এই মৌসুমে ফিউশন পোশাকের বেশি গুরুত্ব দেওয়া হয়েছে বলে জানিয়েছে আড়ং কর্তৃপক্ষ। এর ডিজাইন ও কাটে ফুটে উঠেছে মডার্ন ও সর্বাধুনিক ট্রেন্ড।

শিশুদের জন্য আড়ংয়ে রয়েছে বিভিন্ন ধরনের ঈদ পোশাক। নবজাতক থেকে শুরু করে নানাবয়সী শিশুর পোশাক পাওয়া যায় এখানে। ছেলেশিশুর জন্য পাবেন পাঞ্জাবি, পাজামা, টুপি, কোটি, ফতুয়া, শার্ট-প্যান্ট সেট প্রভৃতি। মেয়েশিশুর জন্য রয়েছে স্কার্ট-টপস, ফ্রক, সালোয়ার-কামিজ প্রভৃতি।

ঈদ উপলক্ষে অনেকেই ঘর সাজাতে চান। পাশাপাশি গৃহসজ্জা করতে চান অনেকে। তাদের জন্য রয়েছে নানা ডিজাইনের গৃহস্থালি পণ্য। এখানে পাওয়া যায় বিছানার চাদর, পর্দা, বালিশকভার, টেবিলকভার, নকশিকাঁথা, কুশনকভার, বিভিন্ন ধরনের সিরামিকস, পিতল, পাট, কাঠ ও মাটির পণ্য। আড়ংয়ের বিভিন্ন আউটলেট থেকে কিনতে পারেন পছন্দের পণ্যটি। চাইলে অনলাইনে কেনাকাটা করতে পারেন।