ইউটিউবে মুক্তি পেল ‘অনলাইনে রাইসা ভাবি’

শোবিজ ডেস্ক: অনলাইনের বিভিন্ন বিষয়ের কারণে দাম্পত্য কলহের গল্প নিয়ে নির্মিত নাটক ‘অনলাইনে রাইসা ভাবি’ এবার ইউটিউবে মুক্তি পেল। এর আগে ঈদ উপলক্ষে টেলিভিশনে সম্প্রচার করা হয়েছিল নাটকটি। ডেডলাইন এন্টারটেইনমেন্ট ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে ‘অনলাইনে রাইসা ভাবি’। অনলাইনের নানা অনুষঙ্গের কারণে দাম্পত্য কলহের গল্প নিয়ে নির্মিত নাটকটি রচনা করেছেন নাইস নূর এবং এটি পরিচালনা করেছেন তপু খান। নাটকের নাম ভূমিকায় অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। তার বিপরীতে রুশো চরিত্রে অভিনয় করেছেন নাঈম।
নাটকে দেখা যায়, আমেরিকায় বেড়ে ওঠা রাইসার ফেসবুকের মাধ্যমে পরিচয় হয় রুশোর সঙ্গে। এরপর প্রেম ও বিয়ে হয় তাদের। ঢাকার প্রভাবশালী এক ব্যবসায়ীর ছেলে রুশো নিজেও ব্যবসায়ী। বিয়ের পর আমেরিকা থেকে একেবারে ঢাকায় চলে আসেন রাইসা। তার বাবা-মা আমেরিকায় থাকেন। ধনী পরিবারের মেয়ে রাইসা যা মন চায় তাই করেন। বিভিন্ন সময় ফেসবুক লাইভে এসে অনেক জনপ্রিয় হয়েছেন তিনি। এক সময় পাশের ফ্ল্যাটের দুই ভাবির পরামর্শে অনলাইনে পোশাকের ব্যবসা শুরু করেন। একের পর এক অনলাইনে ব্যবসা খুলে ব্যাপক পরিচিত পান রাইসা। এ অনলাইন ব্যবসা নিয়ে স্বামীর সঙ্গে রাইসার নানা ঘটনা নিয়ে তৈরি হয়েছে নাটকটি।
নাট্যকার নাইস নূর জানান, ইউটিউবে নাটকটি প্রকাশ হয়েছে জেনে খুবই ভালো লাগছে তার। নাটকের পরিচালক তপু খান বলেন, নাটকটির শুটিংয়ের অভিজ্ঞতা খুব চমৎকার। তিশা ও নাঈমের অভিনয় অসাধারণ। আশা করছি, ঈদ ব্যস্ততায় টেলিভিশনে যারা নাটকটি দেখতে পারেননি তারা ইউটিউব থেকে এটি উপভোগ করবেন।