খবর

ইডিইউতে মাস্টার অব পাবলিক পলিসি প্রোগ্রাম

 

প্রথমবারের মতো শুরু হওয়া ইস্ট ডেল্টা ইউনিভার্সিটির মাস্টার্স প্রোগ্রাম পাবলিক পলিসি অ্যান্ড লিডারশিপের প্রথম ব্যাচে ভর্তীচ্ছুদের দক্ষতা নিরূপণ ও সাক্ষাৎকার গ্রহণ শুরু হয়েছে। শুক্রবার বিকালে ইস্ট ডেল্টা ইউনিভার্সিটি (ইডিইউ) ক্যাম্পাসে প্রথম ধাপের পরীক্ষা অনুষ্ঠিত হয়।
স্কুল অব বিজনেসের অধীনে শুরু হওয়া সেন্টার ফর পাবলিক পলিসি অ্যান্ড লিডারশিপের এ নতুন ধরনের মাস্টার্স প্রোগ্রামে পাবলিক পলিসি, লিডারশিপ, ম্যানেজমেন্ট, গ্লোবালাইজেশন ও ডিজিটাল গভর্নন্যান্সের মতো গুরুত্বপূর্ণ বিষয়গুলোকে যুক্ত করা হয়েছে বলে জানিয়েছেন ইস্ট ডেল্টার প্রতিষ্ঠাতা ভাইস চেয়ারম্যান সাঈদ আল নোমান।
তিনি বলেন, পাবলিক ও প্রাইভেট সেক্টরে পলিসি নির্ধারণে নিয়োজিতদের মধ্যে দক্ষ ও বহুমাত্রিক নেতৃত্ব গড়ে তোলাই লক্ষ্য ইস্ট ডেল্টা ইউনিভার্সিটির। এজন্য ইডিইউ ভর্তীচ্ছুদের আবেদনের ক্ষেত্রে ন্যূনতম এক বছরের কর্ম-অভিজ্ঞতা বাধ্যতামূলক করেছে।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইডিইউর প্রতিষ্ঠাতা ভাইস চেয়ারম্যান সাঈদ আল নোমান, মহাপরিচালক সৈয়দ শফিকউদ্দীন আহমেদ, স্কুল অব বিজনেসের অ্যাসোসিয়েট ডিন ড. মুহাম্মদ রকিবুল কবির ও এমপিপিএলের কো-অর্ডিনেটর প্রভাষক তাসমিম চৌধুরী। বিজ্ঞপ্তি

সর্বশেষ..



/* ]]> */