করপোরেট কর্নার

ইতালিভিত্তিক আইভিকোর সঙ্গে রানার গ্রুপের চুক্তি

ইতালিভিত্তিক ইউরোপিয়ান বাণিজ্যিক যানবাহন নির্মাতা প্রতিষ্ঠান আইভিকোর সঙ্গে সম্প্রতি রানার গ্রুপের একটি পরিবেশক-সংক্রান্ত চুক্তি হয়েছে।
চুক্তির আওতায় রানার গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান রানার ট্রেডিং লিমিটেড (আরটিএল) বাংলাদেশে ইতালিভিত্তিক বহুজাতিক ব্র্যান্ড আইভিকোর অনুমোদিত পরিবেশক হিসেবে আইভিকোর বিভিন্ন মডেলের বাণিজ্যিক যানবাহন; যেমন- ইন্ডাস্ট্রিয়াল ট্রাক, সাধারণ ও বিলাসবহুল মিনিবাস প্রভৃতি বাজারজাত, বিক্রি-পরবর্তী সেবা প্রদান ও খাঁটি যন্ত্রাংশ সরবরাহ করবে।
আইভিকোর বিভিন্ন মডেল, ধারণক্ষমতাসম্পন্ন মিনিবাস, অ্যাম্বুলেন্স, হালকা বাণিজ্যিক যানবাহন, অত্যাধুনিক ট্যুরিস্ট ও সিটি বাস ছাড়াও ১৮ টন থেকে ১৩০ টন পর্যন্ত বহন ক্ষমতাসম্পন্ন বিভিন্ন মডেলের ইন্ডাস্ট্রিয়াল ট্রাক প্রস্তুত করে থাকে। এদেশে এরই মধ্যে বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ পুলিশ, জাতিসংঘে বাংলাদেশি বাহিনীর বিভিন্ন শান্তিরক্ষা মিশন, ঢাকা সিটি করপোরেশন, পদ্মা সেতু প্রকল্প প্রভৃতিতে আইভিকোর বিভিন্ন মডেলের যানবাহন ব্যবহƒত হচ্ছে।
আইভিকো পৃথিবীর ১৮০ দেশে নিজ উদ্যোগে কিংবা পরিবেশকের মাধ্যমে নিজস্ব কারখানায় প্রস্তুতকৃত অত্যাধুনিক যানবাহন বাজারজাত এবং বিক্রয়-পরবর্তী সেবা ও খাঁটি যন্ত্রাংশ সরবরাহ করছে। বিশ্বব্যাপী বাজার সম্প্রসারণ ও সর্বাধুনিক প্রযুক্তি সংবলিত পণ্য সরবরাহ বৃদ্ধির লক্ষ্যে বাংলাদেশে আইভিকো অনুমোদিত পরিবেশক হিসেবে রানার গ্রুপের অন্তর্ভুক্তি এ বহুজাতিক ব্র্যান্ডটির সর্বশেষ একটি পদক্ষেপ।
উল্লেখ্য, রানার ট্রেডিং লিমিটেড রানার গ্রুপের একটি অঙ্গপ্রতিষ্ঠান। বাংলাদেশের অটোমোবাইল শিল্পসহ বিভিন্ন ব্যবসায়িক ক্ষেত্রে রানার গ্রুপ অত্যন্ত সুনামের সঙ্গে কাজ করে যাচ্ছে। বিজ্ঞপ্তি

সর্বশেষ..



/* ]]> */