বাণিজ্য সংবাদ

ইনফরমেশন অ্যাসোসিয়েশনের সভাপতি কিবরিয়া, মহাসচিব জালাল

বিসিএস ইনফরমেশনের অ্যাসোসিয়েশনের সভাপতি নির্বাচিত হয়েছেন চলচ্চিত্র ও প্রকাশনা অধিদফতরের পরিচালক (প্রশাসন ও প্রকাশনা) স. ম. গোলাম কিবরিয়া। মহাসচিব নির্বাচিত হয়েছেন গণযোগাযোগ অধিদফতরের পরিচালক (প্রশাসন ও অর্থ) মুন্সী জালাল উদ্দীন। সম্প্রতি চলচ্চিত্র ও প্রকাশনা অধিদফতরে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।
নির্বাচনে শুধু মহাসচিব পদে তিনজন প্রতিদ্বন্দ্বী ছিলেন। কমিটির অপর ১৬টি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় প্রার্থীরা নির্বাচিত হন। মুন্সী জালাল উদ্দীন পান ১২২ ভোট ও নিকটতম প্রতিদ্বন্দ্বী মমিনুল হক ৬০ ভোট পান।
বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিতরা অন্যরা হলেন সহসভাপতি শাহেনুর মিয়া ও মো. মনিরুজ্জামান, যুগ্ম মহাসচিব পরীক্ষিৎ চৌধুরী ও মো. আবু নাসের, কোষাধ্যক্ষ প্রণব কুমার ভট্টাচার্য, সাংগঠনিক ও আন্তঃসার্ভিস সচিব মীর মোহাম্মদ আসলাম উদ্দীন, প্রচার, প্রকাশনা ও প্রশিক্ষণ সচিব মো. আকতারুল ইসলাম, দফতর সচিব নাসরীন জাহান লিপি।
নির্বাহী সদস্যরা হলেন মো. তৌহিদুল ইসলাম, আবদুল্লাহ শিবলী সাদিক, মোহাম্মদ জাকির হোসেন, মো. আসিফ আহমেদ, মোহাম্মদ আবুল খায়ের ও মোহাম্মদ শফিউল্লাহ। সংগঠনের নিয়মানুসারে বিদায়ী কমিটির সভাপতি কামরুন নাহার ও মহাসচিব ফায়জুল হক পদাধিকারবলে কমিটির সদস্য হিসেবে অন্তর্ভুক্ত হন। বিজ্ঞপ্তি

সর্বশেষ..



/* ]]> */