করপোরেট কর্নার

ঈদে ইউএস-বাংলার অতিরিক্ত ফ্লাইট

আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ইউএস-বাংলা এয়ারলাইনস ঘরমুখো যাত্রীদের ঈদ আনন্দের পূর্ণতা দিতে অভ্যন্তরীণ বিভিন্ন গন্তব্যে নির্দিষ্ট ফ্লাইট ছাড়াও অতিরিক্ত ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে। গতকাল এক সংবাদ বিজ্ঞপ্তিতে বেসরকারি এ বিমান সংস্থাটি এ তথ্য জানায়।
সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ঈদ মানেই আনন্দ। আর এ আনন্দ উৎসবে শামিল হতে কর্মব্যস্ত রাজধানী ছেড়ে দেশের বিভিন্ন গন্তব্যে আত্মীয় স্বজনের সঙ্গে ঈদ উদ্যাপনকে আরও বেশি প্রাণবন্ত করার জন্য দেশের অন্যতম বেসরকারি এয়ারলাইনস ইউএস-বাংলা ঢাকা থেকে যশোর, সৈয়দপুর, বরিশাল, রাজশাহী ও চট্টগ্রাম রুটে অধিক সংখ্যক অতিরিক্ত ফ্লাইট যুক্ত করেছে।
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ইউএস-বাংলা আগামী ৩০ মে থেকে ৫ জুন পর্যন্ত ঢাকা থেকে যশোরে ২৯টি, সৈয়দপুরে ২১টি, রাজশাহীতে সাতটি, বরিশালে তিনটি এবং চট্টগ্রামে তিনটি অতিরিক্ত ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে।
ঈদ উপলক্ষে পরিচালিত অতিরিক্ত ফ্লাইট ছাড়াও নির্ধারিত সূচি অনুযায়ী ইউএস-বাংলা এয়ারলাইনস প্রতিদিন ঢাকা থেকে চট্টগ্রামে চারটি, যশোরে দুটি, কক্সবাজারে দুটি, সৈয়দপুরে দুটি, সিলেটে তিনটি, রাজশাহীতে একটি এবং সপ্তাহে তিনটি ফ্লাইট পরিচালনা করবে বরিশালে। বিজ্ঞপ্তি
বর্তমানে অভ্যন্তরীণ রুটের পাশাপাশি ইউএস-বাংলা এয়ারলাইনস কলকাতা, চেন্নাই, সিঙ্গাপুর, কুয়ালালামপুর, ব্যাংকক, গুয়াংজু, মাস্কাট ও দোহা রুটে ফ্লাইট পরিচালনা করছে।
বিস্তারিত তথ্যের জন্য ০১৭৭৭৭৭৭৮০০-৮০৬ এবং ১৩৬০৫ নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে। এছাড়া টিকিট রিজার্ভেশনের জন্য নিকটস্থ ট্রাভেল এজেন্ট অথবা ইউএস-বাংলা এয়ারলাইনসের নিজস্ব সেলস অফিসে যোগাযোগ করতে বলা হয়েছে। বিজ্ঞপ্তি

ট্যাগ »

সর্বশেষ..