বাণিজ্য সংবাদ

ঈদ আয়োজনে ‘সারা’র ভিন্নতা

আসন্ন ঈদুল ফিতর সামনে রেখে লাইফস্টাইল ব্র্যান্ড ‘সারা’ নিয়ে এসেছে নজরকাড়া নকশা ও গুণগত মানসম্পন্ন পোশাকের সমাহার। সব ধরনের ক্রেতার ক্রয়ক্ষমতার কথা চিন্তা করেই সারা’র এবারের ঈদ আয়োজন।
সারা’র ঈদ আয়োজনে প্রাপ্তবয়স্কদের পাশাপাশি শিশুদের জন্যও থাকছে এক্সক্লুসিভ ডিজাইনের পোশাক। তবে তীব্র গরমের কথা চিন্তা করেই সারা’র ঈদ আয়োজনে প্রাধান্য পেয়েছে সুতি কাপড়ের পাশাপাশি কিছু বৈচিত্র্যময় কাপড়ের সমারোহ। এর সঙ্গেও থাকছে আধুনিক প্যাটার্ন, দক্ষিণ এশিয়ান মোটিফ প্রিন্ট ও হাতের কাজের পোশাক।
ঈদ আয়োজনে মেয়েদের জন্য থাকছে শার্ট, টপস, শ্রাগ, এথনিক কুর্তি, এথনিক থ্রিপিস, এথনিক পার্টিওয়্যার ও এক্সক্লুুসিভ ডিজাইনের পার্টি শাড়ি। এগুলো পাওয়া যাবে ৭৯০ টাকা থেকে পাঁচ হাজার ৫৯০ টাকার মধ্যে। ছেলেদের জন্য থাকছে টি-শার্ট, পোলো, পাঞ্জাবি, ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, চিনো প্যান্ট, প্রিমিয়াম ডেনিম, জগার্স ও কার্গো প্যান্ট। এগুলোর দাম ৩২০ টাকা থেকে তিন হাজার ৮০০ টাকার মধ্যে।
এছাড়াও শিশুদের জন্য থাকছে এক্সক্লুসিভ ডিজাইনের পোশাক। ছেলে শিশুদের জন্য টি-শার্ট, পোলো, শার্ট, পাঞ্জাবি, প্রিমিয়াম চিনো প্যান্ট পাওয়া যাবে ২০০ থেকে এক হাজার ৬৫০ টাকার মধ্যে। মেয়ে শিশুদের জন্য টপস, টপস স্কার্ট সেট, ফ্রক, প্যান্ট, ত্রি-পিস পাওয়া যাবে ৩৫০  টাকা থেকে এক হাজার ৫০ টাকার মধ্যে।
ঢাকার মিরপুর-৬-এ (স্টেডিয়ামের ৫নং গেটের বিপরীতে) সারা’র আউটলেটসহ বসুন্ধরা সিটির লেভেল ১, ব্লক এ’র ৪০ ও ৫৪ নং শপটিতেও পাওয়া যাবে ‘সারা’র সব পোশাক। বিজ্ঞপ্তি

 

 

সর্বশেষ..