স্পোর্টস

উইন্ডিজ টি-টোয়েন্টি দলে নারিন-পোলার্ড

 

স্পোর্টস ডেস্ক: ভারতের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজের টি-টোয়েন্টি দল ঘোষণা করল ওয়েস্ট ইন্ডিজ। ক্রিকেটের ছোট সংস্করণে বিধ্বংসী এ দলে জায়গা পেয়েছেন টি-টোয়েন্টি স্পেশালিস্ট সুনীল নারিন ও কাইরন পোলার্ড। বিরাট কোহলির দলের বিপক্ষে ৩ ম্যাচের টি-টোয়েন্টি, ৩টি ওয়ানডে ও দুটি টেস্ট ম্যাচ খেলবে ক্যারিবীয়রা।
উইন্ডিজ দলের হয়ে সর্বশেষ ২০১৭ সালে ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে দলে ছিলেন ম্যাজিক্যাল স্পিনার সুনীল নারিন। অন্যদিকে এ সংস্করণে ভারতের বিপক্ষে ২০১৮ সালে সর্বশেষ মাঠে নামেন বিধ্বংসী ব্যাটসম্যান কাইরন পোলার্ড। সে সঙ্গে ভারতের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের জন্য ঘোষিত ১৪ সদস্যের ওয়েস্ট ইন্ডিজ দলে রয়েছেন আন্দ্রে রাসেল। বিশ্বকাপের মাঝে চোট পেয়ে ইংল্যান্ড থেকে দেশে ফিরতে হয়েছিল এই পেস অলরাউন্ডারকে। আর তাই ভারতের বিপক্ষে স্কোয়াডে থাকলেও সম্পূর্ণ ফিট থাকলে খেলতে পারবেন কলকাতা নাইট রাইডার্সের এ তারকা।
উইন্ডিজের অন্তর্বর্তীকালীন নির্বাচক প্যানেলের সদস্য রবার্ট হায়েন্স বলেন, ‘আমরা বিশ্বাস করি, সারা বিশ্বে টি-টোয়েন্টি খেলা নারিন ও পোলার্ড মানসিকভাবে প্রস্তুত। ওয়েস্ট ইন্ডিজ জাতীয় দলের হয়ে খেলার আরেকটি সুযোগ তাদের করে দিতে চেয়েছি আমরা।’
অন্যদিকে কানাডায় গ্লোবাল টি-টোয়েন্টিতে অংশ নেওয়ার কারণে তিন ম্যাচের এ সিরিজে অংশ নিচ্ছেন না ক্রিস গেইল। আবার হেটমেয়ার, পুরানরা দলে ডাক পাওয়ার ক্ষেত্রে প্রত্যাশিতই ছিলেন।
ওয়েস্ট ইন্ডিজ টি-টোয়েন্টি দল: জন ক্যাম্পবেল, এভিন লুইস, শিমরন হেটমেয়ার, নিকোলাস পুরান, রভম্যান পাওয়েল, আন্দ্রে রাসেল, কাইরন পোলার্ড, কার্লোস ব্রাথওয়েট (অধিনায়ক), কেমো পল, সুনীল নারিন, শেলডন কোটরেল, ওশানে থমাস, অ্যান্থনি ব্রাম্বলে, খারি পিয়েরে।]

 

সর্বশেষ..



/* ]]> */