বাণিজ্য সংবাদ

উদ্যোক্তাদের জন্য রবির ‘আর-ভেঞ্চারস’

নিজস্ব প্রতিবেদক: দেশের ডিজিটাল উদ্যোক্তাদের স্বপ্ন বাস্তবায়নে প্রয়োজনীয় অর্থায়ন ও প্রশিক্ষণের ব্যবস্থা করবে রবি। ‘আর-ভেঞ্চারস ২.০’ নামক পদক্ষেপের আওতায় উদ্যোক্তাদের জন্য আয়েজিত এক প্রতিযোগিতার মাধ্যমে প্রত্যেক বিজয়ী উদ্যোক্তা বা উদ্যোক্তা দলকে ৮৪ লাখ টাকা পর্যন্ত অর্থায়ন করবে অপারেটরটি। প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য ব্যবসায়িক ধারণা জমা দেওয়ার শেষ তারিখ আগামী ২১ জুলাই। গত রোববার রাজধানীর এক হোটেলে এক সংবাদ সম্মেলনের এ ঘোষণা দেয় রবি।
এ সময় রবির কর্মকর্তাদের মধ্য থেকে ডিজিটাল উদ্যোক্তা গড়ে তোলার জন্য আর-ভেঞ্চারসের প্রথম পর্বের আয়োজন সফল হয়েছে বলে জানান কোম্পানিটির চিফ ডিজিটাল সার্ভিসেস অফিসার শিহাব আহমেদ।
িি.িৎড়নরাবহঃঁৎবং.পড়স ওয়েবসাইট ভিজিট করে কোনো ব্যক্তি বা দল এ প্রতিযোগিতার জন্য তাদের ব্যবসায়িক ধারণা জমা দিতে পারবেন। সাইটটিতে প্রতিযোগিতার শর্তাবলি ও কার্যপ্রক্রিয়া এবং ব্যবসায়িক ধারণা জমা দেওয়ার বিস্তারিত তথ্য দেওয়া আছে। জমাকৃত ধারণাগুলোর মধ্য থেকে প্রাথমিকভাবে বাছাই করা হবে ১৫০টি ধারণা। এ ধাপ থেকে ৫০টি ধারণা বাছাই করে সংশ্লিষ্ট উদ্যোক্তাদের জন্য প্রশিক্ষণের আয়োজন করা হবে।

সর্বশেষ..