উন্নতি হচ্ছে আমজাদ হোসেনের

শোবিজ ডেস্ক: বাংলাদেশের খ্যাতনামা চলচ্চিত্রকার আমজাদ হোসেনের অবস্থার কিছুটা উন্নতি হয়েছে বলে জানিয়েছেন তার ছেলে সোহেল আরমান। তিনি জানান, আমজাদ হোসেনের হƒৎস্পন্দন ও রক্তচাপ অনেকটা নিয়ন্ত্রণে এসেছে।
মঙ্গলবার রাত আড়াইটার দিকে এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে ব্যাংকক নিয়ে যাওয়া হয়। ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসা শুরু হয়েছে তার। বর্তমানে সেখানেই চলছে সব ধরনের চিকিৎসা। সঙ্গে আছেন তার দুই ছেলে সোহেল আরমান ও সাজ্জাদ হোসেন দোদুল। সোহেল আরমান বলেন, বাবার চিকিৎসা চলছে। চিকিৎসকরা অনেক চেষ্টা করে হƒৎস্পন্দন আর রক্তচাপ কিছুটা স্বাভাবিক রাখতে পেরেছেন। এখন কিডনি আক্রান্ত হওয়ায় ডায়ালাইসিস চলছে। আরও কিছু জটিল সমস্যা নিয়ে চিকিৎসকরা এখনও নিরলস পরিশ্রম করছেন নিয়ন্ত্রণে আনার। আমাদের দুই ভাইকে নিয়ম করেই খবর দিয়ে যাচ্ছে হাসপাতাল কর্তৃপক্ষ।’ সোহেল আরমান আরও বলেন, সহজেই বাবাকে দেখতে আইসিইউতে অনুমতি পাওয়া যায় না। খুব দেখতে ইচ্ছে হয় বাবাকে। কিন্তু ভালোর জন্য দূরেই আমরা দুই ভাই অপেক্ষমাণ। যদি এমন হতো হঠাৎ বাবা ডাকছেন এই নিউ, এই দোদুল, চল আজ তোদের নিয়ে পুরো ব্যাংকক ঘুরব; বল কী কী খাবি! আপনারা সবাই দোয়া করবেন বাবার জন্য। মিরাকল তো হতেই পারে।
১৮ নভেম্বর ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন আমজাদ হোসেন। পরে তাকে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল তাকে।