বাণিজ্য সংবাদ

এনার্জিপ্যাক ও ইজেনারেশনের এসএপি চুক্তি

পাওয়ার ইঞ্জিনিয়ারিং প্রতিষ্ঠান এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেড আইটি কনসালটিং ও সফটওয়্যার সল্যুউশন কোম্পানি ইজেনারেশনের মধ্যে এসএপি ইআরপি সল্যুউশন গ্রহণের জন্য একটি চুক্তি সই করে। গতকাল শনিবার রাজধানীতে এনার্জিপ্যাকের প্রধান কার্যালয়ে এ চুক্তি সই অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে এনার্জিপ্যাকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও হুমায়ুন রশিদ এবং ইজেনারেশন গ্রুপের চেয়ারম্যান শামীম আহসান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন। এ সময় উপস্থিত ছিলেন ইজেনারেশন গ্রুপের নির্বাহী ভাইস চেয়ারম্যান এসএম আশরাফুল ইসলাম, এনার্জিপ্যাকের এলপিজি বিভাগের হেড অব অপারেশন নাওয়িদ রশিদ, মোটর ভেহিকল বিভাগের এজিএম ফাইয়াজ হাসান চৌধুরী, হেড অব আইটি অ্যান্ড ইআরপি ওয়াহিদ সাদাত চৌধুরী, ইজেনারেশন লিমিটেডের এসএপি টিম লিডার শামিম সারওয়ার উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে এনার্জিপ্যাকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও হুমায়ুন রশিদ হুমায়ুন রশিদ বলেন, এনার্জিপ্যাক শুধু তার ভালোমানের এনার্জি সেভিং পণ্যের জন্য নয়, পাশাপাশি এর সেবার মানের ক্ষেত্রেও লক্ষ্যমাত্রা অর্জনের জন্য বদ্ধ পরিকর। ইজেনারেশনের মতো একটি স্থানীয় কোম্পানি এসএপিতে সক্ষমতা তৈরি করাতে এবং দেশীয় প্রতিষ্ঠানের সঙ্গে কাজ করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত।
ইজেনারেশন গ্রুপের চেয়ারম্যান শামীম আহসান বলেন, ইজেনারেশনের লক্ষ্য হলো বাংলাদেশকে এসএপি কনসালটিং সেবার হাব হিসেবে তৈরি করা। গত বছর ভারতের এসএপি পার্টনার কোম্পানিগুলো এসএপি কনসালটিং সেবার মাধ্যমে ৪০ বিলিয়ন ডলার রফতানি আয় করে। বাংলাদেশ যদি সাত-আট হাজার এসএপি সার্টিফায়েড দক্ষ জনশক্তি তৈরি করতে পারে তাহলে এসএপি কনসালটিং সেবার মাধ্যমে আমরা এক বিলিয়ন ডলার রফতানি আয় করতে পারব। বিজ্ঞপ্তি

সর্বশেষ..



/* ]]> */