স্পোর্টস

এবার চাকরি হারালেন আর্থার

LONDON, ENGLAND - JUNE 17: Pakistan cocch Micky Arthur during a nets session at The Kia Oval on June 17, 2017 in London, England. (Photo by Gareth Copley/Getty Images)

ক্রীড়া ডেস্ক: গেল বিশ্বকাপে পাকিস্তানকে কাক্সিক্ষত লক্ষ্যে পৌঁছে দিতে পারেননি। পঞ্চম হয়েই তাই দেশটি ফিরেছিল। মূলত এরপর থেকেই গুঞ্জন, চাকরি হারাতে পারেন সরফরাজ আহমেদদের কোচ মিকি আর্থার। শেষ পর্যন্ত সেটাই গতকাল সত্যি হয়েছে। শুধু তিনি নন, কপাল পুড়েছে বোলিং কোচ আজহার মেহমুদ, ব্যাটিং কোচ গ্রান্ট ফ্লাওয়ার ও ট্রেনার গ্রান্ট লুডেনের। কারও সঙ্গেই আর নতুন করে চুক্তি করবে না পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।
গতকাল পিসিবির বৈঠকে আর্থারসহ পুরো কোচিং স্টাফের চাকরি না থাকার বিষয়টি নিশ্চিত হয়। সেখানেই আবার সিদ্ধান্ত হয় প্রধান কোচ, ব্যাটিং কোচ, বোলিং কোচ ও ট্রেনার পদে আবেদন চেয়ে বিজ্ঞাপন দেবে সংস্থাটি। আবেদনগুলো থেকে যোগ্যতম চার প্রার্থীকে সরফরাজ-বাবর আজমদের কোচিং স্টাফে নিয়োগ দেওয়া হবে। পিসিবিপ্রধান এহসান মানি এ ব্যাপারে বলেন, ‘পিসিবির পক্ষ থেকে আমি মিকি আর্থার, গ্রান্ট ফ্লাওয়ার, গ্রান্ট লুডেন আর আজহার মেহমুদকে ধন্যবাদ জানাই। দু’বছরের চুক্তি ২০১৬ সালে পাকিস্তানের হেড কোচের চেয়ারে বসেছিলেন আর্থার। তার অধীনে দেশটি রঙিন পোশাকের ক্রিকেটে দারুণ উন্নতি করেছিল। তার প্রমাণ ২০১৭ সালে আইসিসি ট্রফিতে চ্যাম্পিয়ন পাকিস্তান।

সর্বশেষ..



/* ]]> */