টেলকো টেক

এশিয়া ওয়ান ফাস্টেস্ট গ্রোয়িং ব্র্যান্ড অ্যান্ড লিডার দারাজ

বাংলাদেশের অন্যতম বৃহৎ অনলাইন প্ল্যাটফর্ম দারাজ বাংলাদেশ (ফধৎধু.পড়স.নফ) ‘এশিয়া ওয়ান ফাস্টেস্ট গ্রোয়িং ব্র্যান্ড অ্যান্ড লিডার’ শীর্ষক আন্তর্জাতিক পদক অর্জন করেছে। গত ১ মে দুবাইয়ের জে ডব্লিউ ম্যারিয়ট মার্কুইস হোটেলে এশিয়ান বিজনেস ও সোশ্যাল ফোরামের জাঁকজমক ১১তম আসরে এ পুরস্কার দেওয়া হয়। অনুষ্ঠানে ই-কমার্স বিভাগের অধীনে বাংলাদেশে ফাস্টেস্ট গ্রোয়িং ব্র্যান্ড হিসেবে দারাজ বাংলাদেশ ও ফাস্টেস্ট গ্রোয়িং লিডার হিসেবে দারাজ বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদুল হককে পুরস্কৃত করা হয়। পুরস্কারটি এশিয়া ওয়ানের বিশেষ সম্মাননা, যা বিভিন্ন দেশের প্রতিভাবান উদ্যোক্তার যুগান্তকারী ব্যবসায়িক উদ্ভাবনকে স্বীকৃতি দিয়ে থাকে।
দারাজের উল্লেখযোগ্য উদ্ভাবনের মধ্যে রয়েছে দারাজ হাব, এক্সপেরিয়েন্স সেন্টার ও নন্দিনী। ফাস্টেস্ট গ্রোয়িং লিডার হিসেবে দক্ষভাবে কোম্পানি পরিচালনা ও যথোচিত করপোরেট গভর্নেন্সের মাধ্যমে গঠনমূলক কর্মকাণ্ডের জন্য পুরস্কৃত হন মোস্তাহিদুল হক।
প্রতিষ্ঠানটির তথ্যমতে, গত তিন বছর ধরে ই-কমার্স ইন্ডাস্ট্রিতে এক নম্বর অবস্থান বজায় রেখেছে দারাজ বাংলাদেশ। ৮ মে দারাজ অন্তর্ভুক্ত হয় চীনা ই-কমার্স কোম্পানি আলিবাবার ইকোসিস্টেমে, যা কোম্পানিটির সবচেয়ে বড় অর্জন বলে স্বীকৃত।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত অতিথিদের মধ্যে ছিলেন শারজাহ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সিরিয়াল এন্ট্রাপ্রেনিউর ও বোর্ড মেম্বার সারা-আল-মাদানি, মোহাম্মদ নাসের হামদান আল জাবা, কোরিয়ার ডিরেক্টর অব ট্রেড প্রমোশন ডিপার্টমেন্ট অ্যান্ড অ্যাম্বাসেডর অব ফরেন ইনভেস্টমেন্ট প্রমোশন ড. আকিমা উমেজওয়া, দুবাইয়ে নিযুক্ত জাপানের কনসাল জেনারেল, টেনিস খেলোয়াড় সানিয়া মির্জা ও বলিউড অভিনেত্রী কারিশমা কাপুর প্রমুখ।

সর্বশেষ..