কার্ডিওকেয়ার হাসপাতালের সঙ্গে টেলিনর হেলথের সমঝোতা চুক্তি

ডিজিটাল স্বাস্থ্যসেবা ও ২৪ ঘণ্টা রোগীদের সর্বোত্তম স্বাস্থ্যসেবা নিশ্চিতে ড্যাফোডিল পরিবারের অঙ্গপ্রতিষ্ঠান কার্ডিওকেয়ার হাসপাতাল ও টেলিনর হেলথের মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে।

সম্প্রতি ড্যাফোডিল পরিবারের করপোরেট কার্যালয়ে এ সমঝোতা স্মারক স্বাক্ষর হয়। চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানে ড্যাফোডিল পরিবারের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নূরুজ্জামান এবং টেলিনর হেলথের লয়ালটি পার্টনারশিপ অ্যান্ড বিটুবি বিভাগের প্রধান আহমেদ তুহিন রেজা নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।

চুক্তি অনুযায়ী যেসব রোগী ৭৮৯ নম্বরে ফোন করে স্বাস্থ্যসেবা চাইবেন, তাদের ২৪ ঘণ্টা ডিজিটাল স্বাস্থ্যসেবা প্রদান করবে টেলিনর হেলথ এবং জরুরি প্রয়োজনে রোগীকে কার্ডিওকেয়ার হাসপাতালে ভর্তির পরামর্শ দেবে। অপরদিকে টেলিনর হেলথের টনিক মেম্বাররা কার্ডিওকেয়ার হাসপাতাল থেকে ডায়াগনস্টিক সার্ভিস, রোগী ভর্তির বিল, ডাক্তারের পরামর্শ ও ওষুধ-পথ্য কেনার ক্ষেত্রে বিশেষ ছাড় সুবিধা পাবেন।

চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ড্যাফোডিল পরিবারের যুগ্ম পরিচালক সাব্বির আহমেদ পলাশ, ডেপুটি পরিচালক মোস্তফা কামাল, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির জনসংযোগ বিভাগের ঊর্ধ্বতন সহকারী পরিচালক মো. আনোয়ার হাবিব কাজল, কার্ডিওকেয়ার হাসপাতালের ইনচার্য মো. নাসির উদ্দিন, ব্যবস্থাপক মো. করিম সরকার, টেলিনর হেলথের ব্যবস্থাপক ফাতেমা সুলতানা, ব্যবসায় উন্নয়ন বিশেষজ্ঞ ফারজানা আমিন, পার্টনারশিপ অ্যান্ড লয়ালটি স্পেশালিস্ট মোহিতা নাথ, পার্টনারশিপ অ্যান্ড লয়ালটি ম্যানেজার তওফিক হাসান প্রমুখ। বিজ্ঞপ্তি