টেলকো টেক

ক্রেতার হাতে গ্যালাক্সি এস১০ তুলে দিল স্যামসাং

অগ্রিম ক্রয়াদেশ (প্রি-অর্ডার) দেওয়া ক্রেতার হাতে গ্যালাক্সি এস১০ই, এস১০ ও এস১০+ তুলে দিয়েছে স্যামসাং মোবাইল বাংলাদেশ। এজন্য ১৪ মার্চ বসুন্ধরা সিটি শপিংমলের ওয়েস্টার্ন টেলিকমে একটি অনুষ্ঠানের আয়োজন করে প্রতিষ্ঠানটি। এ সময় স্যামসাং বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইয়ুন, জেনারেল ম্যানেজার বোমিন কিম ও হেড অব মোবাইল মো. মুয়ীদুর রহমান উপস্থিত ছিলেন। প্রসঙ্গত, গ্যালাক্সি এস১০ ডিভাইসগুলোর জন্য প্রায় তিন হাজার ক্রেতা প্রি-অর্ডার করেন।
অনুষ্ঠানে ১০ ক্রেতা প্রি-অর্ডারে জিতে নিয়েছেন আরও একটি করে গ্যালাক্সি এস১০+। অন্য ক্রেতাদের কেউ ফ্রি গ্যালাক্সি বাড অথবা সর্বোচ্চ আট হাজার টাকা ক্যাশব্যাক পেয়েছেন।
গত ২৬ ফেব্রুয়ারি প্রি-অর্ডারের ঘোষণা দেওয়া হয়। অত্যাধুনিক গ্যালাক্সি সিরিজের প্রিমিয়াম ডিভাইস পেয়ে ক্রেতাদের উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মতো। মোবাইল ইনোভেশনে নেক্সট জেনারেশন ডিভাইস সবার সামনে তুলে ধরতেই গ্যালাক্সি এস১০ই, গ্যালাক্সি এস১০ ও গ্যালাক্সি এস১০+ উম্মোচন করেছে স্যামসাং। গ্যালাক্সি এস১০ সিরিজ ফোনগুলোর পাওয়ার শেয়ারসহ এর নেক্সট জেনারেশন ফিচার ফ্ল্যাগশিপ ডিভাইসের ক্ষেত্রে নতুন মাত্রা যুক্ত করেছে।
স্যামসাং বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইয়ুন বলেন, গ্যালাক্সি এস১০ সিরিজের প্রি-অর্ডার ক্যাম্পেইনটি আশাতীত সফল হয়েছে। সময়মতো ক্রেতার হাতে প্রি-অর্ডার করা ডিভাইসগুলো তুলে দিতে পেরেছি আমরা।
২৫ মার্চ পর্যন্ত স্টক থাকাসাপেক্ষে ডিভাইসগুলোর জন্য প্রি-অর্ডার করতে পারবেন আগ্রহী ক্রেতারা। দেশের বাজারে স্যামসাং গ্যালাক্সি এস১০ই, এস১০ এবং এস১০+ কেনা যাবে যথাক্রমে ৭৪ হাজার ৯০০, ৮৯ হাজার ৯০০ ও ৯৯ হাজার ৯০০ টাকায়।

সর্বশেষ..