খুলনার ১০ পরিবারকে ‘কর বাহাদুর’ খেতাব

 

শেয়ার বিজ প্রতিনিধি, খুলনা: খুলনা বিভাগের ১০ জেলায় ৭৭ জনকে সেরা করদাতার পুরস্কার দিয়েছে খুলনা কর অঞ্চল। আর বিভাগের ১০ জেলার ১০টি পরিবারকে দেওয়া হয়েছে ‘কর বাহাদুর’ খেতাব। এবারই প্রথম অর্থমন্ত্রীর ঘোষণা অনুযায়ী ‘কর বাহাদুর পরিবার’ সম্মাননা দেওয়া হয়। বৃহস্পতিবার বয়রা মহিলা কলেজ অডিটরিয়ামে এই পুরস্কার তুলে দেন মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খুলনা কর অঞ্চলের কমিশনার ইকবাল হোসেন।

খুলনা সিটি করপোরেশনসহ প্রত্যেক জেলায় তিনজন সর্বোচ্চ, দুজন দীর্ঘমেয়াদি, একজন সর্বোচ্চ নারী ও একজন তরুণ করদাতা সেরা হিসেবে এ সম্মাননা পেয়েছেন। তাদের ক্রেস্ট ও সম্মাননা সনদ দেওয়া হয়েছে।

খুলনা বিভাগের কর বাহাদুর ১০টি পরিবার হচ্ছেÑখুলনার নিরালা আবাসিক এলাকার এমএ সালাম ও তার পরিবার, যশোরের কোতোয়ালির মো. সফিউর রহমান মল্লিকের পরিবার, চুয়াডাঙ্গার জীবননগরের মো. রকিবুল ইসলামের পরিবার, মাগুরার রজব আলী মজনুর পরিবার, সাতক্ষীরার কলারোয়ার গোলাম রব্বানীর পরিবার, নড়াইলের রতনগঞ্জের ওয়াহিদুজ্জামানের পরিবার, কুষ্টিয়ার চৌড়হাসের মজিবর রহমানের পরিবার, ঝিনাইদহের হামদহ এলাকার ডা. দুলাল কুমার চক্রবর্তীর পরিবার, মেহেরপুরের আবদুস সালামের পরিবার ও বাগেরহাট আমলাপাড়ার অ্যাডভোকেট মীর শওকত আলী বাদশার পরিবার।