গাঁটছড়া বাঁধলেন পাওলি দাম

শেয়ার বিজ : গুয়াহাটির বাঙালি ব্যবসায়ী অর্জুন দেবের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসছেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী পাওলি দাম। সোমবার (৪ ডিসেম্বর) সকাল সাড়ে দশটায় শুরু হয় বিয়ের আনুষ্ঠানিকতা। এরপরে সন্ধ্যায় কলকাতার তাজ বেঙ্গল হোটেলে হবে বিয়ের অনুষ্ঠান।

ভাইয়ের সঙ্গে পাওলি অর্জুনের বাড়ি গুয়াহাটিতে যাবেন বুধবার, এরপর যাবেন পরিবারের অন্য সদস্যরা। শুক্রবার অর্জুনের বাড়িতে ঘরোয়া আয়োজন শেষে ১০ ডিসেম্বর সেখানেই বিরাট আয়োজনে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হবে। পাওলির বিয়ে এবং বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে টালিগঞ্জের তারকারা তো বটেই, আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন স্বয়ং কলকাতার মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীও।

শুধু কলকাতা নয়, বলিউড কিংবা বাংলাদেশেও সমানভাবে জনপ্রিয় অভিনেত্রী পাওলি দামের মেহেদী অনুষ্ঠান ছিল  শনিবার। রোববার ছিল তার আইবুড়ো ভাত। বিয়ের দিন ট্র্যাডিশনাল সাজেই সবার সামনে হাজির হন বলে জানিয়েছেন পাওলির ভাই মৈনাক দাম।

অর্জুনের সঙ্গে পাওলির পরিচয় হয় এক পার্টিতে, তারপরই বন্ধুত্ব ও পরে প্রেম। দীর্ঘদিনের প্রেমের পাট চুকিয়ে অবশেষে বিয়ে করছেন এই জুটি। এর আগে অভিনেতা শীলাদিত্য পত্রনবীশের সঙ্গে পাওলির সম্পর্ক ছিল। তার মৃত্যুর পর অভিনেতা বিক্রমের সঙ্গেও তার প্রেমের গুঞ্জন শোনা যায়। শেষ পর্যন্ত অর্জুনের গলায় মালা পরাতে যাচ্ছেন ‘কালবেলা’, ‘মনের মানুষ’, ‘হেট স্টোরি’, ‘ছত্রাক’, ‘মাছের ঝোল’, ‘সত্তা’ প্রভৃতি চলচ্চিত্রে অভিনয় করা পাওলি দাম।