কোম্পানি সংবাদ

চার মিউচুয়াল ফান্ডের লভ্যাংশ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক: ২০১৯ সালের ৩০ জুন সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে লভ্যাংশ ঘোষণা করেছে এসইএমএল আইবিবিএল শরিয়াহ্ ফান্ড, এসইএমএল এফবিএলএসএল গ্রোথ ফান্ড, ‘রিলায়েন্স ওয়ান’ দ্য ফার্স্ট স্কিম অব রিলায়েন্স ইন্স্যুরেন্স মিউচুয়াল ফান্ড ও এসইএমএল লেকচার ইক্যুইটি ম্যানেজমেন্ট ফান্ড। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।
এসইএমএল আইবিবিএল শরিয়াহ্ ফান্ড: আলোচ্য সময়ে ফান্ডটি পাঁচ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। ওই সময় ইউনিটপ্রতি আয় (ইপিইউ) হয়েছে ৫৭ পয়সা এবং ইউনিটপ্রতি সম্পদমূল্য (এনএভি) খরচ মূল্য হিসাবে হয়েছে ১১ টাকা ১৩ পয়সা আর বাজারদরে ১০ টাকা ৫৯ পয়সা। এটি আগের বছরের একই সময় ছিল যথাক্রমে ৩৩ পয়সা ও ১০ টাকা ৮০ পয়সা আর ১০ টাকা ৪২ পয়সা। আর রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ৩ সেপ্টেম্বর।
এসইএমএল এফবিএলএসএল গ্রোথ ফান্ড: আলোচ্য সময়ে ফান্ডটি পাঁচ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। ওই সময় ইউনিটপ্রতি আয় (ইপিইউ) হয়েছে ৩৮ পয়সা। ইউনিটপ্রতি সম্পদমূল্য (এনএভি) খরচ মূল্য হিসাবে হয়েছে ১০ টাকা ৭৬ পয়সা আর বাজারদরে ১০ টাকা ৭০ পয়সা। আর রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ৩ সেপ্টেম্বর।
‘রিলায়েন্স ওয়ান’ দ্য ফার্স্ট স্কিম অব রিলায়েন্স ইন্স্যুরেন্স মিউচুয়াল ফান্ড: আলোচ্য সময়ে ফান্ডটি ১০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। ওই সময় ইউনিটপ্রতি আয় (ইপিইউ) হয়েছে ৮৯ পয়সা, এটি আগের বছরের একই সময় ছিল যথাক্রমে এক টাকা ১৭ পয়সা। ইউনিটপ্রতি সম্পদমূল্য (এনএভি) খরচ মূল্য হিসাবে হয়েছে ১১ টাকা ৭৪ পয়সা আর বাজারদরে ১৩ টাকা ৬১ পয়সা। এটি আগের বছরের একই সময় ছিল যথাক্রমে ১১ টাকা ৯৫ পয়সা আর ১৩ টাকা ৮১ পয়সা। এ জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ৩ সেপ্টেম্বর।
এসইএমএল লেকচার ইক্যুইটি ম্যানেজমেন্ট ফান্ড: আলোচ্য সময়ে ফান্ডটি পাঁচ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। ওই সময় ইউনিটপ্রতি আয় (ইপিইউ) হয়েছে ৫৫ পয়সা, এটি আগের বছরের একই সময় ছিল ৬৯ পয়সা। ইউনিটপ্রতি সম্পদমূল্য (এনএভি) খরচ মূল্য হিসাবে হয়েছে ১১ টাকা ৫২ পয়সা আর বাজারদরে ১০ টাকা ৫৭ পয়সা। এটি আগের বছরের একই সময় ছিল যথাক্রমে ১১ টাকা ৩৩ পয়সা আর ১০ টাকা ৭২ পয়সা। এ জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ৩ সেপ্টেম্বর।

সর্বশেষ..



/* ]]> */