‘জান্নাত’-এ বাপ্পা-কোনাল

 

শোবিজ ডেস্ক: মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘জান্নাত’ সিনেমায় যুক্ত হলেন সংগীতশিল্পী বাপ্পা মজুমদার ও সোমনুর মনির কোনাল। সূত্রটা হলো গান। ছবির টাইটেল গানে কণ্ঠ দিয়েছেন এই দুই কণ্ঠশিল্পী।

সিনেমাটির নায়ক সাইমন সাদিক ও নায়িকা মাহিয়া মাহির ঠোঁটে তাদের গানটি পাওয়া যাবে। গানটির কথাগুলো এমনÑতুমি জান্নাত পৃথিবীতে, তুমি বেহেস্ত ধরণীতে। গত ২ ফেব্রুয়ারি গানের রেকর্ডিং হয়েছে বলে জানালেন কোনাল।

তিনি বললেন, ‘প্লে-ব্যাক হলেও এতে সুফি ও কাওয়ালি ঘরানার সুর রয়েছে। এমন ধরনের গান এর আগে চলচ্চিত্রে আমার গাওয়া হয়নি। গানটি শুনলেই আলাদা একটা অনুভূতি হবে।’

এ গানটির কথা লিখেছেন সুদীপ কুমার দীপ। এর সুর ও সংগীত আয়োজন করেছেন ইমন সাহা। ‘জান্নাত’ বাপ্পা ও কোনালের একসঙ্গে গাওয়া প্রথম চলচ্চিত্রের গান নয়। এর আগে ইমদাদুল হক মিলনের উপন্যাস অবলম্বনে নায়করাজ রাজ্জাক নির্মাণ করেছিলেন ‘আয়না কাহিনি’ চলচ্চিত্র। সেখানেই তারা প্রথম একসঙ্গে কণ্ঠ দেন।

উল্লেখ্য, ‘জান্নাত’ ছবির প্রধান দুটি চরিত্রে দেখা যাবে মাহি ও সাইমনকে। এছাড়া আছেন আলীরাজ, মিশা সওদাগর ও শিমুল খান। ছবিটির কাহিনি লিখেছেন সুদীপ্ত সাইদ খান ও চিত্রনাট্য করেছেন আসাদ জামান। এটি প্রযোজনা করছে এসএস মাল্টিমিডিয়া।