সারা বাংলা

জয়পুরহাট ও সৈয়দপুরে সড়ক দুর্ঘটনায় নিহত তিন

শেয়ার বিজ ডেস্ক: সড়ক দুর্ঘটনায় নীলফামারীর সৈয়দপুরে দুই ও জয়পুরহাটের পাঁচবিবিতে একজন নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর :
সৈয়দপুর (নীলফামারী): সৈয়দপুরে সড়ক দুর্ঘটনার ব্যাটারিচালিত রিকশাভ্যান দুই আরোহী নিহত হয়েছেন। গত রোববার রাত সোয়া ১২টায় সৈয়দপুর-নীলফামারী সড়কের ঢেলাপীর ও ওয়াপদা মোড়ের মধ্যবর্তী স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন ঢেলাপীর উত্তরা আবাসনের মো. নান্নুর ছেলে মো. মোহন (১৬) ও সদর উপজেলার শিমুলতলীর হেবরু মামুদের ছেলে শফিকুল ইসলাম (৩০)।
জানা গেছে, নীলফামারী থেকে ঢাকাগামী নাবিল পরিবহনের একটি নৈশকোচ রাত সোয়া ১২টায় ঢেলাপীর ও ওয়াপদা মোড়ের মধ্যবর্তী এলাকায় বিপরীতগামী একটি ব্যাটারিচালিত রিকশাভ্যানকে চাপা দেয়। এ ঘটনায় রিকশাভ্যানযাত্রী মো. মোহন ঘটনাস্থলে নিহত ও রিকশাভ্যানের চালক মো. পারভেজ ও অপর যাত্রী শফিকুল ইসলাম গুরুতর আহত হন। তাদের প্রথমে সৈয়দপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে রংপুর মেডিক্যাল কলেজ হাসাপতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শফিকুল ইসলাম মারা যান।
জয়পুরহাট: পাঁচবিবি উপজেলায় ব্যাটারিচালিত অটো-ভ্যানের ধাক্কায় মাসরুফা (৪) নামে এক শিশু নিহত হয়েছে। বগুড়া শহীদ জিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকালে শিশুটির মৃত্যু হয়। গত রোববার সন্ধ্যায় উপজেলার শালাইপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শিশু মাসরুফা পাঁচবিবি উপজেলার শালাইপুর গ্রামের মতিয়ার রহমানের মেয়ে।
পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বজলার রহমান জানান, রোববার সন্ধ্যায় শিশুটি বাড়ির পার্শ্বে রাস্তায় খেলা করছিল। এমন সময় বেড়াখাইগামী একটি ব্যাটারিচালিত অটো-ভ্যান শিশুটিকে ধাক্কা দিলে সে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করান। শিশুটির অবস্থার অবনতি হওয়ায় তাকে রাতেই বগুড়া শহীদ জিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সর্বশেষ..



/* ]]> */