জয়ে ফিরল ম্যানসিটি

শেয়ার বিজ ডেস্ক: আগের ম্যাচে ড্র করেছিল প্রিমিয়ার লিগের শীর্ষে থাকা ম্যানচেস্টার সিটি। যদিও তাতে শীর্ষ স্থানের কোনো হেরফের হয়নি। দুই দিন পর খেলতে নেমে আগের ড্রয়ের হতাশা কাটিয়েছে জায়ান্টরা। ওয়াটফোর্ডকে ৩-১ গোলে হারিয়েছে পেপ গার্দিওলার শিষ্যরা।

খেলতে নেমে নিজেদের আগুনে ফর্মের প্রমাণ দেন রাহিম স্টারলিং। খেলা শুরুর ৩৮ সেকেন্ডে প্রথম গোল করে দলকে এগিয়ে নেন। পরের গোলে অবশ্য কৃতিত্ব ছিল না সিটির। আত্মঘাতী গোল করে তাদের ব্যবধান বাড়িয়ে দেন প্রতিপক্ষের কাবাসেলে। এই অর্ধে আর গোল হয়নি।

পরের অর্ধে জাল কাঁপান সার্জিও আগুয়েরো। ৬৩ মিনিটে গোল করে স্কোর করেন ৩-০। ওয়াটফোর্ডের বিপক্ষে ৬ খেলায় এ নিয়ে ১০ গোল করেছেন আগুয়েরো।

সিটির আক্রমণের পর আক্রমণে দিশেহারা হয়ে গিয়েছিল ওয়াটফোর্ড। এক পর্যায়ে শেষ দিকে ৮২ মিনিটে একটি গোল শোধ করে ব্যবধান কমান গ্রে।

এই ম্যাচে স্বস্তির বিষয় ছিল আগের ম্যাচে চোট পাওয়া কেভিন ডি ব্রুইনের ফেরা। গোল না করলেও তার ক্রস থেকেই ভুলে নিজেদের জালে বল পাঠায় ওয়াটফোর্ড।

এই জয় দিয়ে ২২ ম্যাচে ৬২ পয়েন্ট নিয়ে শীর্ষে থাকল ম্যানসিটি। দ্বিতীয় স্থানে থাকা ম্যানচেস্টার ইউনাইটেডের চেয়ে তাদের ব্যবধান ১৫ পয়েন্ট। অপর দিকে ওয়াটফোর্ড ১৪টির মধ্যে ১০টিতেই হেরেছে। তাদের অবস্থান দশম।