টনি রোমাস বাংলাদেশ

শিপন আহমেদ: আমেরিকার বিখ্যাত স্টেক অ্যান্ড রিবস শপ টনি রোমাস। ১৯৭২ সালের ২০ জানুয়ারি যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা অঙ্গরাজ্যের মিয়ামিতে এর যাত্রা শুরু হয়। টনি রোমাস একটি ক্যাজুয়াল ডাইনিং রেস্টুরেন্ট যেখানে সর্বোৎকৃষ্ট বারবিকিউ রিবস, স্টেক ও সি ফুড পরিবেশন করা হয়। বিশ্বব্যাপী ১৫০টির বেশি দেশে চালু রয়েছে এ অভিজাত রেস্টুরেন্টটি।
বাংলাদেশে টনি রোমাস পথচলা শুরু করে ২০১৭ সালের ২৩ সেপ্টেম্বর। এটিই দেশের প্রথম আন্তর্জাতিক রিবস অ্যান্ড স্টেক শপ। ইতোমধ্যে এর খাবার কাস্টমারদের মন জয় করে নিয়েছে। এখানে বিফ রিবস, ল্যাম্ব রিবস স্টেকের পাশাপাশি বার্গার, পাস্তা, চিকেন, স্যুপ, অ্যাপিটাইজার, স্পোশালিটি ড্রিংকস ও ডেসটি পরিবেশন করা হয়। কাস্টমারদের শতভাগ হালাল ও স্বাস্থ্যসম্মত খাবার অফার করা হয় এখানে। রেস্টুরেন্টটির মনোমুগ্ধকর ইন্টিরিয়র ডিজাইন যে কাউকে আকৃষ্ট করে। এখানকার স্টাফদের সেবা ও খাবার দুই উন্নতমানের। অল্প সময়ের মধ্যে তাই টনি রোমাস গ্রাহকদের কাছে প্রিয় হয়ে উঠেছে। সকাল থেকে সন্ধ্যা এ রেস্টুরেন্টে ভিড় লেগে থাকে। এখানে মধ্যবয়স্ক থেকে শুরু করে সব বয়সের অতিথিরা আসেন।
রেস্টুরেন্টটিতে প্রবেশের পর যে কোনো গ্রাহকের মন ভালো হয়ে যেতে বাধ্য। এরপর মেনু দেখে অর্ডার দিন। নিশ্চিত থাকুন এবং আন্তর্জাতিক মানের স্বাদ গ্রহণ করুন। এখানকার বিফ রিবস ও স্টেক অতুলনীয়। গুলশান-২এ আমাদের একটিমাত্র আউটলেট রয়েছে। শিগগিরই নতুন আউলেট খোলার পরিকল্পনা রয়েছে।

তিন ধরনের রিবস

বিফ ব্যাগ রিবস

বিফ শট রিবস

ল্যাম্ব রিবস

চার ধরনের প্রিমিয়াম স্টেক

ফিলেট মেডালিয়ন

ফিলেট মিনোন

নিউইয়র্ক

রিব অ্যাই

ঠিকানা
প্লট নং- এনইবি (৩বি), রোড ৭৪, গুলশান ২, ঢাকা।