স্পোর্টস

টানা তৃতীয় জয়ের খোঁজে রূপগঞ্জ

ক্রীড়া প্রতিবেদক: গত মৌসুমে শিরোপার খুব কাছে গিয়েও ছুঁতে পারেনি লিজেন্ডস অব রূপগঞ্জ। রানার্সআপ হয়েই সন্তুষ্ট থাকতে হয়েছিল। এবার অবশ্য তেমনটি হোক চান না নাঈম ইসলামের দলটি। তাই তো চলতি ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) শুরু থেকেই সতর্ক তারা। এরই মধ্যে প্রথম দুই ম্যাচ দাপটের সঙ্গে জিতে সে প্রমাণও রেখেছে সাবেক চ্যাম্পিয়নরা।
ডিপিএলের চলতি আসরে শাহরিয়ার নাফীস ও আসিফ আহমেদের ব্যাটে ভর করে ব্রাদার্সে ইউনিয়নকে হারিয়ে পথচলা শুরু করেছিল রূপগঞ্জ। পরের ম্যাচে শাইনপুকুর ক্রিকেট ক্লাবের বিপক্ষে মোহাম্মদ নাঈম ও নাঈম ইসলামের সেঞ্চুরিতে বিশাল স্কোর গড়ে জিতেছিল দলটি। সে ধারাবাহিকতা আজও ধরে রাখতে চায় নারায়ণগঞ্জের দলটি। মানে প্রাইম দোলেশ্বরকে হারিয়ে টানা তৃতীয় জয় পেতে চাইছে সাবেক ডিপিএল চ্যাম্পিয়নরা।
আজ সকাল ৯টায় বিকেএসপির তিন নম্বর মাঠে প্রাইম দোলেশ্বরের মুখোমুখি হবে লিজেন্ডসরা। তার আগে গত মৌসুমে প্রতিপক্ষকে হারানোর সুখস্মৃতি থেকে আত্মবিশ্বাস পাচ্ছে নাঈম ইসলামের দলটি।
গত মৌসুমে ফতুল্লায় আগে ব্যাট করে আবদুল মজিদের (১০০) ব্যাটে ভর করে রূপগঞ্জ ৬ উইকেটে করেছিল ২৩৯ রান। পরে মোহাম্মদ শহীদ (৩/৩২), আসিফ হাসান (৩/৪৭) ও মোশাররফ হোসাইনের (৩/৫৯) বোলিং নৈপুণ্যে দোলেশ্বকে ৪৮.২ ওভারে ২১৫ রানে গুটিয়ে দেয়। তাতে লিজেন্ডরা জিতে ২৪ রানে। আজ প্রতিপক্ষকে আরও বড় ব্যবধানে হারাতে চান নাঈম ইসলামরা।

সর্বশেষ..