ট্রাক লোড বেছে

নিয়েছে গ্রামীণফোনের বিজনেস সল্যুশনস ট্রাক লোড লি. র‌্যাংগস গ্রুপের একটি উদ্যোগ। এই উদ্যোগকে বিজনেস সল্যুশনস প্যাকেজের আওতায় পরিপূর্ণ যোগাযোগ সুবিধা দিতে গ্রামীণফোন লি. একটি চুক্তি স্বাক্ষর করেছে।
চুক্তির অধীনে ট্রাক লোড লিমিটেডকে প্রয়োজন অনুযায়ী ভয়েস, ডেটাসহ অন্যান্য সেবা ও পরিপূর্ণ যোগাযোগ সুবিধা দেওয়া হচ্ছে। ট্রাক লোড তার বিভিন্ন ব্যবসায়ের মধ্যে সুলভে কার্যকর যোগাযোগ ব্যবস্থা স্থাপনে এসব সেবা ব্যবহার করবে।
ট্রাক লোড লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক তায়সির হোসেন ও গ্রামীণফোনের হেড অব করপোরেট বিজনেস মো. নাসার ইউসুফ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।
ট্রাক লোডের চেয়ারম্যান নাফিস খন্দকার, পরিচালক সোহানা রউফ চৌধুরী, পরিচালক জাবিদ হোসেন, র‌্যাংগস মোটরসের গ্রুপ সিএমও তারেক আবদুল্লাহ আল মুনিম, গ্রামীণফোনের সিইও মাইকেল ফোলি, ডেপুটি সিইও ইয়াসির আজমান, হেড অব এন্টারপ্রাইজ বিজনেস অর্ঘ বসু, হেড অব স্ট্র্যাটেজিক অ্যাকাউন্টস মো. রাজিব খান ও টেলিনর হেলথের সিইও সাজিদ রহমান এ সময় উপস্থিত ছিলেন।

গ্রামীণফোন
টেলিনর গ্রুপের অঙ্গসংগঠন গ্রামীণফোন ৭১ মিলিয়নের বেশি অধিক গ্রাহক নিয়ে বাংলাদেশের অগ্রণী টেলিযোগাযোগ প্রতিষ্ঠান। ১৯৯৭ সালে যাত্রা শুরু করার পর দেশব্যাপী সর্ববৃহৎ নেটওয়ার্ক ব্যবস্থা গড়ে তুলেছে গ্রামীণফোন। ব্র্যান্ড প্রতিজ্ঞা ‘চলো বহুদূর’-এর আওতায় গ্রামীণফোন গ্রাহকদের জন্য সর্বোত্তম মোবাইল ডেটা, ভয়েস সেবা ও সবার জন্য ইন্টারনেট সেবাদানে প্রতিজ্ঞাবদ্ধ। গ্রামীণফোন ঢাকা স্টক এক্সচেঞ্জে তালিকাভুক্ত প্রতিষ্ঠান।