ডুয়েল সিমের ব্ল্যাকবেরি কি-ওয়ান বাজারে আসছে ২২ জানুয়ারি

ভারতের বিখ্যাত টেলিকম এন্টারপ্রাইজ অপটিমাস বাংলাদেশের বাজারে ব্ল্যাকবেরির প্রথম ডুয়েল সিম ব্যবহার উপযোগী প্রিমিয়াম হ্যান্ডসেট বাজারজাত করার ঘোষণা দিয়েছে। অপটিমাসের হয়ে বাংলাদেশের বাজারে হ্যান্ডসেটটির বিক্রি ও বিক্রয়োত্তর সেবা দেবে ইউনিয়ন গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান সিপিএল। গত বৃহস্পতিবার রাজধানীর একটি অভিজাত হোটেলে এক অনুষ্ঠানের মাধ্যমে হ্যান্ডসেটটি উদ্বোধন করা হয়।

বাংলাদেশের বাজারে ২২ জানুয়ারি থেকে ব্ল্যাকবেরি কি-ওয়ান লিমিটেড এডিশন ব্ল্যাক হ্যান্ডসেটটি পাওয়া যাবে। এর দাম ধরা হয়েছে ৫৩ হাজার ৯৯০ টাকা। অপটিমাস গত বছরের ফেব্রুয়ারিতে ব্ল্যাকবেরির সঙ্গে চুক্তি করে। চুক্তি অনুসারে তারা ভারত, শ্রীলঙ্কা, বাংলাদেশ ও নেপালে ব্ল্যাকবেরি হ্যান্ডসেট প্রস্তুত ও পরিবেশন শুরু করেছে।

ভারত ও শ্রীলঙ্কায় সাফল্যের সঙ্গে ব্ল্যাকবেরি কি-ওয়ান লিমিটেড ব্ল্যাক এডিশন চালু করার পর অপটিমাস বাংলাদেশের সিপিএলের সঙ্গে যুক্ত হয়ে ব্ল্যাকবেরি স্মার্টফোন পরিবেশন এবং রিটেইল শপের মাধ্যমে গ্রাহকের কাছে পৌঁছানোর লক্ষ্যে কাজ করছে।

অপটিমাস সিপিএলের মাধ্যমে বাংলাদেশে ব্ল্যাকবেরির বাজার প্রবৃদ্ধি এবং এর জিওগ্রাফিক্যাল ফুটপ্রিন্ট বাড়াতে কাজ করবে। অপটিমাসের সঙ্গে ব্ল্যাকবেরির চুক্তির পর  কি-ওয়ান লিমিটেড ব্ল্যাক এডিশন স্থানীয়ভাবে প্রস্তুত করা প্রথম ব্ল্যাকবেরি ব্র্যান্ড ডিভাইস।

অপটিমাস ইনফ্রাকম লিমিটেডের এক্সিকিউটিভ ডিরেক্টর হারদিপ সিং বলেন, বাংলাদেশের বাজারে সর্বোচ্চ নিরাপত্তাসহ ব্ল্যাকবেরি কি-ওয়ান লিমিটেড ব্ল্যাক এডিশন আনতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। এনড্রয়েড অপারেটিং সিস্টেমের সবচেয়ে নিরাপদ হ্যান্ডসেটটি বাংলাদেশের প্রযুক্তিবান্ধব প্রজš§ উপভোগ করবেন। চমকপ্রদ ফিচার, দুর্দান্ত ক্যামেরা কোয়ালিটি, অভিনব ইন্টারফেসের এ হ্যান্ডসেটে আরও অনেক নতুন সংযোজন রয়েছে।

ব্ল্যাকবেরির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও মবিলিটি সলিউশনের জেনারেল ম্যানেজার এলেক্স থুরবার বলেন, আমাদের পার্টনার অপটিমাস ইনফ্রামকমকে অভিনন্দন, তারা বাংলাদেশের বাজারে ব্ল্যাকবেরি কি-ওয়ান গ্রাহকদের জন্য নিয়ে এসেছে। ব্ল্যাকবেরি সম্পর্কে গ্রাহক জানেÑএটি একটি নিরাপদ এবং ব্যবহারবান্ধব হ্যান্ডসেট। আমরা অপটিমাসের সঙ্গে নিবিড়ভাবে কাজ করেছি। ডিভাইসটির প্রতিটি স্তরের তৈরির সঙ্গে আমরা জড়িত থেকে এর মান নিশ্চিত করেছি, যাতে গ্রাহকরা যে ব্ল্যাকবেরিকে চেনেন, সেটি এ ডিভাইসেও থাকে। আমি অত্যন্ত আত্মবিশ্বাসী যে, এ হ্যান্ডসেটে ব্ল্যাকবেরিকে  গ্রাহক খুঁজে পাবেন।

ইউনিয়ন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রাকিবুল কবির বলেন, অপটিমাসের সঙ্গে যৌথভাবে ব্ল্যাকবেরি কি-ওয়ান লিমিটেড ব্ল্যাক এডিশনটি বাংলাদেশে নিয়ে আসতে পেরে আমরা খুব আনন্দিত। গ্রাহকের কাছে উদ্বাবনী ও সর্বশেষ প্রযুক্তির হ্যান্ডসেট পৌঁছে দেওয়ার যে প্রতিজ্ঞা আমাদের আছে, ব্ল্যাকবেরি কি-ওয়ান তারই অংশ। আমি আশা করছি গ্রাহকরা এতে ইতিবাচক সাড়া দেবেন। বিজ্ঞপ্তি