ঢাকা রেস্টুরেন্ট সপ্তাহের শীতকালীন উৎসব

শেয়ার বিজ্ ডেস্ক: ভোজন রসিকদের কাছে রাজধানীর রেস্তোরাঁগুলোকে উৎসবমুখর করার লক্ষ্য নিয়ে শুরু হতে যাচ্ছে ‘কোকা-কোলা ঢাকা রেস্টুরেন্ট সপ্তাহ ২০১৬’ এর শীতকালীন উৎসব।

ঢাকার ৬০টি রেস্তোরাঁয় গতকাল বৃহস্পতিবার থেকে শুরু হয়ে ১০ ডিসেম্বর পর্যন্ত এ উৎসব চলবে বলে আয়োজকদের পক্ষ থেকে গত বুধবার রাজধানীর ডেইলি স্টার সেন্টারে এক সংবাদ সম্মেলন করে জানানো হয়।

খাদ্যপ্রেমিকদের সঙ্গে ঢাকার বিভিন্ন রেস্তোরাঁর মেলবন্ধনকারী অনলাইনভিত্তিক প্ল্যাটফর্ম ‘ফুডিজ’ এ উৎসবের আয়োজন করছে।

সংবাদ সম্মেলনে উৎসবের ঘোষণা দিয়ে ফুডিজের প্রতিষ্ঠাতা আশিকুর রহমান জানান, উৎসবে অংশ নেওয়া রেস্তোরাঁগুলো শুধু সপ্তাহ চলাকালীন ভোজন রসিকদের জন্য সর্বনি¤œ ৩৫ শতাংশ ছাড়ে ‘বিশেষ প্ল্যাটারের’ ব্যবস্থা করবে।

রেস্টুরেন্ট ভেদে ভ্যাট ও অন্যান্য চার্জসহ ৪৯৯, ৯৯৯, ১৪৯৯ এবং ২৪৯৯ টাকার প্যাকেজ আকারে অফার করা হবে এ প্ল্যাটার। এ আয়োজনে খাদ্যপ্রেমিকদের চমৎকার সব খাবারের পাশাপাশি নানা রকম প্রতিযোগিতা এবং অনলাইনে খাবারের অভিজ্ঞতা শেয়ার করে পুরস্কার জিতে নেওয়ার সুযোগ থাকবে বলে জানান তিনি। আয়োজকরা জানান, অংশগ্রহণকারী রেস্টুরেন্টগুলোতে থাকছে ঈড়শবঘঋড়ড়ফ নামের বিশেষ প্ল্যাটার। এতে কোকা-কোলার সঙ্গে যে সব গ্রাহক খাবারের ছবি/সেলফি শেয়ার করবে তাদের জন্য ১৫ ডিসেম্বর আকর্ষণীয় পুরস্কার জেতার সুযোগ থাকবে।

এছাড়াও ইংরেজি গণমাধ্যম ডেইলি স্টারের অনলাইন রিভিউ এবং অভিজ্ঞতার ওপর ভিত্তি করে ঢাকা রেস্টুরেন্ট সপ্তাহের ১০০ জন বিজয়ী পাবেন বেঙ্গল মিট এবং ড্যান কেকের পক্ষ থেকে বিশেষ অফার।