টেলকো টেক

দুই কোটি টাকার উপহার প্রিয়শপ ডটকমে

নিয়মিত ও নতুন গ্রাহকদের দুই কোটি টাকা সমমূল্যের উপহার দেবে দেশীয় ই-কমার্স সাইট প্রিয়শপ ডট কম (PriyoShop.com)। সপ্তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সাত দিনব্যাপী ধন্যবাদ ক্যাম্পেইনের মাধ্যমে গ্রাহকদের জন্য এসব উপহারের ঘোষণা দিয়েছে প্রিয়শপ।
সম্প্রতি রাজধানীর কারওয়ান বাজারের সফটওয়্যার টেকনোলজি পার্ক জনতা টাওয়ারের সম্মেলন কক্ষে আয়োজিত একটি সংবাদ সম্মেলনের মাধ্যমে এই ঘোষণা দিয়েছে প্রতিষ্ঠানটি। প্রিয়শপের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা আশিকুল আলম খান বলেন, ২০১৩ সালের ৭ ফেব্রুয়ারি যাত্রা করে আমাদের প্রিয় শপটি। দীর্ঘ ছয় বছরের সফল কার্যক্রমের পর আমরা সপ্তম বর্ষে পদার্পণ করতে যাচ্ছি। এ সময়ে আমাদের প্রতি গ্রাহকেরা যে আস্থা ও সমর্থন জানিয়েছেন তাদের এবং পাশাপাশি নতুন গ্রাহকদের প্রতি ধন্যবাদ জ্ঞাপনের অংশ হিসেবে আমরা এই ক্যাম্পেইনের আয়োজন করেছি।
আশিকুল আলম আরও বলেন, আমাদের এই ক্যাম্পেইনের আরেকটি উদ্দেশ্য হলো বাংলাদেশের ক্রেতাদের মধ্যে অনলাইন কেনাকাটাকে জনপ্রিয় করে তোলা। শহরের পাশাপাশি গ্রাম বা তৃণমূল পর্যায়ের গ্রাহকদের অনলাইন মার্কেটপ্লেসে আকৃষ্ট করতে আমরা কাজ করছি। এজন্য মাইক্রোসফট বাংলাদেশ,
সিআরই-ইয়ং বাংলা, বাংলালিংক ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের অধীন অ্যাক্সেস টু ইনফরমেশনের (এটুআই) সঙ্গে একত্রিত হয়ে কাজ করছি আমরা।
সংবাদ সম্মেলনে জানানো হয়, এই ক্যাম্পেইন চলবে ৭ ফেব্রুয়ারি পর্যন্ত। এ সময় পণ্য অর্ডার করা গ্রাহকেরা বিনা খরচে হোম ডেলিভারির সুযোগ পাবেন। ন্যূনতম ৭০০ টাকার পণ্য অর্ডার করলে সবাই ৭০০ টাকার ক্যাশ ভাউচার পাবে। সঙ্গে থাকবে ৩০০ টাকার ভাউচারসহ প্রিয়শপের পক্ষ থেকে ‘কৃতজ্ঞতা কার্ড’ ও একটি বিশেষ ‘ধন্যবাদ বক্স’। ধন্যবাদ বক্সে গ্রাহকের জন্য প্রায় ৭০০ টাকা পর্যন্ত উপহার সামগ্রী থাকবে।
এছাড়া অর্ডার করা পণ্যের দাম বিকাশে পরিশোধ করলে গ্রাহক পাবেন অতিরিক্ত ২০ শতাংশ ক্যাশব্যাক (সর্বোচ্চ ৫০০ টাকা পর্যন্ত)। আর ক্রেডিট বা ডেবিট কার্ডে পরিশোধ করলে পাওয়া যাবে ১০ শতাংশ (সর্বোচ্চ ৫০০ টাকা পর্যন্ত) অতিরিক্ত মূল্যছাড়।
সর্বোচ্চ অর্ডার করা গ্রাহকদের মধ্য থেকে লটারির মাধ্যমে নির্বাচিত এক গ্রাহক পাবেন ৫০ হাজার টাকার শপিং ভাউচার। আর ৩৩ ক্রেতা পাবেন ৫০০ থেকে সর্বোচ্চ ২৫ হাজার টাকা পর্যন্ত শপিং ভাউচার।
সংবাদ সম্মেলনে অন্যদের সঙ্গে উপস্থিত ছিলেন প্রিয়শপ ডটকমের অপারেশন ম্যানেজার রোমেল ডি রোজারিও, প্রধান হিসাবরক্ষক এসএমএ আহমেদ, লিড মার্কেটিং ও ব্র্যান্ডিং মো. শামসুল আরেফীন ও লিড কাস্টমার এক্সপিরিয়েন্স সানজিদা চৌধুরী।

সর্বশেষ..



/* ]]> */