শোবিজ

নতুন দায়িত্ব পেয়ে রোমাঞ্চিত গেইল

ক্রীড়া ডেস্ক: ক্যারিয়ারের শেষ বিশ্বকাপটা রাঙাতে চান ক্রিস গেইল। এজন্য এ বাঁহাতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) দিয়ে নিজেকে প্রস্তুত করছেন। এরই মধ্যে ৩৯ বছর বয়সী এ ওপেনারকে গুরুত্বপূর্ণ এক দায়িত্ব দিয়ে সম্মানিত করেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড।
এবারের বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজের সহ-অধিনায়কের দায়িত্ব পেয়েছেন গেইল। বড় মঞ্চে দেশের জার্সিতে এমন সম্মাননা পেয়ে রোমাঞ্চিত এ বাঁহাতি ওপেনার, ‘যে কোনো ফরমেটে ওয়েস্ট ইন্ডিজের প্রতিনিধিত্ব করতে পারা সম্মানের। আর এ বিশ্বকাপ তো আমার জন্য স্পেশাল। একজন সিনিয়র খেলোয়াড় হিসেবে অধিনায়ক ও দলের প্রতিটি সদস্যকে সমর্থন দেওয়া আমার দায়িত্বের মধ্যে পড়ে।’
এখন পর্যন্ত ওয়েস্ট ইন্ডিজের জার্সিতে ২৮৯ ওয়ানডেতে ২৫ সেঞ্চুরি আর ৫১ হাফ সেঞ্চুরিতে ৩৮.১৬ গড়ে গেইল করেছেন ১০১৫১ রান। তার সর্বোচ্চ সংগ্রহ ২১৫ রান।
বিশ্বকাপের আগে ওয়েস্ট ইন্ডিজ ব্যস্ত রয়েছে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজে। যেখানে অবশ্য খেলছেন না ক্রিস গেইল। তবে এ বাঁহাতি ঠিকই মাতাচ্ছেন আইপিএল। এখন পর্যন্ত জমজমাট এ টুর্নামেন্টে ১৩ ম্যাচে ৪০.৮৩ গড়ে ৪ হাফ সেঞ্চুরিতে তিনি করেছেন ৪৯০ রান। সর্বোচ্চ তার ৯৯। আসছে বিশ্বকাপে ইংল্যান্ডের মাঠেও ফর্মের ধারাবাহিকতা ধরে রাখতে চান এ বাঁহাতি।

সর্বশেষ..



/* ]]> */