নেইমারের রিয়ালে যাওয়ার খবর নাড়া দেয় না পিএসজিকে

 

ক্রীড়া ডেস্ক: কয়েক মাস ধরেই স্প্যানিশ সংবাদমাধ্যমে গুঞ্জন পিএসজি ছেড়ে রিয়াল মাদ্রিদে পাড়ি জমাচ্ছেন নেইমার। কিন্তু এসব উড়ো খবর মোটেও পিএসজিকে নাড়া দেয় না। আর এ ব্যাপারটি নিয়ে মোটেও ফরাসি ক্লাবটি বিচলিতও নয়। এমনটাই জানিয়েছেন দলটির কোচ উনাই এমেরি।

চলতি মৌসুমের শুরুতেই ২২২ মিলিয়ন ইউরোতে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে এসেছিলেন নেইমার। কিন্তু সেখানে বিভিন্ন অনাকাক্সিক্ষত ঘটনায় জড়িয়ে বেশ কয়েকবারই খবরের শিরোনাম হয়েছেন ব্রাজিলের এ ফরোয়ার্ড। এর পর থেকে গুঞ্জন, ফরাসি ক্লাবটিতে ভালো নেই তিনি। আর এজন্য নাকি পিএসজি ছেড়ে রিয়াল মাদ্রিদ অথবা ম্যানচেস্টার ইউনাইটেডে ঘর বঁাঁধার চেষ্টা করছেন সাবেক বার্সেলোনা ফরোয়ার্ড। স্প্যানিশ মিডিয়ার এ খবরে অবশ্য মোটেও শঙ্কিত নয় পিএসজি। এ নিয়ে উনাই এমেরি বলেন, ‘মানসিক দিক থেকে দলটি দৃঢ়। ফরাসি কাপ ও ফরাসি লিগ কাপের ম্যাচের সময়টায় এ গুঞ্জন উঠলেও তারা শক্তিশালী ছিল। রিয়াল মাদ্রিদের বিপক্ষে ম্যাচের প্রস্তুতিতেও তারা এমনই থাকবে। খেলোয়াড়রা স্মার্ট এবং ক্লাবটি অভিজ্ঞতা অর্জন করেছে। আমারও অভিজ্ঞতা আছে এবং আমি জানি, বাইরের মানুষগুলো আমাদের মনোযোগে বিঘœ ঘটাতে পারেÑকিছু মানুষ আছে যাদের এটা করায় স্বার্থ থাকতে পারে। উদাহরণস্বরূপ, আপনি যদি আজ স্পেনের প্রথম খেলার সংবাদপত্র পড়েন তাহলে প্রচ্ছদে দেখবেন, নেইমার রিয়াল মাদ্রিদে যাচ্ছে। এসব ব্যাপার আমাদের নাড়া দেয় না।’

পিএসজিতে দারুণ ছন্দে রয়েছেন নেইমার। এখন পর্যন্ত ক্লাবটির সব প্রতিযোগিতা মিলিয়ে ২০ গোল করেছেন তিনি। এর মধ্যে ১১টি গোল করেছেন লিগ ওয়ানে।