দুরে কোথাও

পর্যটকদের জন্য গ্রামীণফোন ও ইউএস-বাংলা

যৌথ প্রচারণার অংশ হিসেবে সম্প্রতি বাংলাদেশের শীর্ষস্থানীয় এয়ারলাইন প্রতিষ্ঠান ইউএস-বাংলা এয়ারলাইনসের সঙ্গে একটি চুক্তি স্বাক্ষর করেছে গ্রামীণফোন লিমিটেড।
নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ চুক্তিতে স্বাক্ষর করেন গ্রামীণফোনের স্ট্র্যাটেজি অ্যান্ড প্রাইসিংয়ের ডেপুটি ডিরেক্টর তালাল রেজা চৌধুরী ও ইউএস-বাংলা এয়ারলাইনসের মার্কেটিং ও সেলস বিভাগের প্রধান মো. শফিকুল ইসলাম।
চুক্তির আওতায় গ্রামীণফোনের স্টার গ্রাহকেরা বিজনেস ও ইকোনমি ক্লাসে ওয়ানওয়ে অথবা রিটার্ন উভয় ক্ষেত্রে মূল ভাড়ার (বেজ ফেয়ার) ওপরে ১০ শতাংশের বিশেষ ছাড় পাবেন। স্টার গ্রাহকেরা আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত এ ছাড় উপভোগ করতে পারবেন। এ সুবিধাটি দেশের অভ্যন্তরীণ বিমানপথ (ঢাকা, চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট, যশোর, সৈয়দপুর, রাজশাহী ও বরিশাল) ও ছয়টি আন্তর্জাতিক বিমানপথের (দোহা, গুয়াংজু, মাস্কট, কুয়ালালামপুর, সিঙ্গাপুর ও ব্যাংকক) জন্য প্রযোজ্য হবে।
স্টার গ্রাহকেরা ইউএস-বাংলা এয়ারলাইনসের ২০টি সিটি সেলস অফিস থেকে এ অফার উপভোগ করতে পারবেন। গ্রাহকরা আরও বিস্তারিত জানার জন্য যোগাযোগ করুন ১৩৬০৫ অথবা ০১৭৭৭৭৭৭৮০০-৮০৬ নম্বরে। ভিজিট করতে পারেন www.grameenphone.com/ star-program/special-offers/usbangla ওয়েবসাইটটি।
সেরা গ্রাহকদের পুরস্কৃত করার পাশাপাশি উদ্ভাবনী পণ্য ও সেবাদানের মাধ্যমে তাদের আস্থা অর্জনে ইউএস-বাংলা এয়ারলাইনসের সঙ্গে গ্রামীণফোনের এ যৌথ প্রয়াস প্রতিষ্ঠানটির নিরলস প্রচেষ্টার অংশ।

সর্বশেষ..