স্পোর্টস

পাঁচ দিনের ছুটিতে টাইগাররা

ক্রীড়া ডেস্ক: বিশ্বকাপে বাংলাদেশের পরের ভারতের বিপক্ষে ২ জুন। তার আগে টাইগাররা সময় পেয়েছেন এক সপ্তাহ। এ জন্য সাকিব আল হাসান-মাশরাফি বিন মুর্তজারা ছুটি পেয়েছেন ৫ দিন। যা কার্যকর হয়েছে গতকাল থেকেই।
ছুটির সময়ে কোনো অনুশীলন নেই বাংলাদেশ
দলের। টিম ম্যানেজমেন্টও থাকবেন বিশ্রামে। কেউ হয়তবা এর মধ্যে বার্মিংহাম থেকে লন্ডন, ম্যানচেস্টারে আত্মীয় স্বজনের সঙ্গে করবেন দেখা, কাটাবেন সময়। তবে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ফ্রান্সে পাড়ি দিয়েছেন। সঙ্গে রয়েছেন স্ত্রী, কন্যা, বাবা-মা। তাদের সবাইকে নিয়ে সুরভীর শহর প্যারিসে ঘুরে কাটাবেন এ বাঁহাতি।
গত পরশু সাউদাম্পটনে আফগানদের ৬২ রানে হারানোর পর খোশমেজাজেই আছে বাংলাদেশ দল। এর ফলে ৭ ম্যাচ শেষে ৭ পয়েন্ট নিয়ে সেমিফাইনালের লড়াইয়ে টিকে রয়েছেন মাশরাফিরা। বার্মিংহামে ভারতের ম্যাচের আগে চাঙা হতেই এখন ছুটি উপভোগ করছেন ক্রিকেটাররা।
এর আগেও টাইগাররা পেয়েছিল ছুটি। সে সময় সাকিব, তমিমরা লন্ডনে আত্মীয় স্বজনের বাড়িতে ঘুরে বেড়ালেও অন্যরা কিন্তু ঠিকই করেছেন অনুশীলন। তবে এবার আর তেমন চিত্র দেখা যাবে না। কেননা ক্রিকেটারদের আগামী কয়েকদিন ব্যাট-বলই হাতে নিতে হবে না। তার মানে ভারত ম্যাচের দুদিন পুরো অনুশীলনে মন দেবে মাশরাফি বিন মুর্তজার দল।

সর্বশেষ..