পিপল’স লিজিংয়ের পর্ষদ সভা ২৮ জুন

 

নিজস্ব প্রতিবেদক: পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে পিপল’স লিজিং অ্যান্ড ফাইন্যান্সিয়াল সার্ভিসেস লিমিটেড। গতকাল ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।
আগামী ২৮ জুন বেলা ২টা ৩৫ মিনিটে পরিচালনা পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০১৭ সালের ৩১ ডিসেম্বর পর্যন্ত সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। এবং ওইদিন একই সময় ৩১ মার্চ ১০১৮ পর্যন্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত অর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।
গতকাল কোম্পানিটির ২১ লাখ ২৮ হাজার টাকার শেয়ার লেনদেন হয়। দিনজুড়ে দুই লাখ ৪৩ হাজার ১০১টি শেয়ার মোট ১৮৭ বার হাতবদল হয়। ওইদিন শেয়ারদর অপরিবর্তিত থেকে প্রতিটি সর্বশেষ আট টাকা ৭০ পয়সায় হাতবদল হয়, যার সমাপনী দর ছিল আট টাকা ৭০ পয়সা। দিনভর শেয়ারদর সর্বনি¤œ আট টাকা ৭০ পয়সা থেকে সর্বোচ্চ আট টাকা ৮০ পয়সায় হাতবদল হয়। গত এক বছরে কোম্পানির শেয়ারদর আট টাকা ৫০ পয়সা থেকে ১৫ টাকা ৭০ পয়সায় ওঠানামা করে।
৩১ ডিসেম্বর ২০১৬ পর্যন্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে করে বিনিয়োগকারীদের কোনো লভ্যাংশ দেয়নি। ওই সময় শেয়ারপ্রতি লোকসান হয়েছে এক টাকা ৭৩ পয়সা এবং শেয়ারপ্রতি সম্পদমূল্য (এনএভি) ১০ টাকা ৮৮ পয়সা। ওই সময় কর-পরবর্তী লোকসান হয়েছে ৪৯ কোটি ৩৬ লাখ ৪০ হাজার টাকা।