কোম্পানি সংবাদ

প্রিমিয়ার লিজিংয়ের প্রধান কার্যালয়ের ঠিকানা পরিবর্তন

নিজস্ব প্রতিবেদক: আর্থিক খাতের কোম্পানি প্রিমিয়ার লিজিং অ্যান্ড ফাইন্যান্স লিমিটেড নিবন্ধিত ও প্রধান কার্যালয়ের ঠিকানা পরিবর্তন করেছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।
সূত্রমতে, কোম্পানিটির নিবন্ধিত ও প্রধান কার্যালয় রাজধানীর বাংলামোটরে অবস্থিত হ্যাপি রহমান প্লাজার (২৫-২৭ কাজী নজরুল ইসলাম অ্যাভিনিউ) ষষ্ঠ তলায় স্থানান্তরিত হয়েছে।
এদিকে গতকাল ডিএসইতে কোম্পানিটির দুই লাখ ৪৩ হাজার ৫৮৫টি শেয়ার মোট ১৩৯ বার হাতবদল হয়, যার বাজারদর ২২ লাখ ৪৯ হাজার টাকা। এছাড়া শেয়ারদর অপরিবর্তীত থেকে প্রতিটি সর্বশেষ ৯ টাকা ৩০ পয়সায় হাতবদল হয়, যার সমাপনী দর ছিল ৯ টাকা ২০ পয়সা। দিনভর শেয়ারদর সর্বনিম্ন ৯ টাকা ২০ পয়সা থেকে সর্বোচ্চ ৯ টাকা ৫০ পয়সায় ওঠানামা করে। এক বছরের মধ্যে শেয়ারদর আট টাকা ৩০ পয়সা থেকে ১৬ টাকা ৪০ পয়সায় ওঠানামা করে।
এর আগে ২০১৭ সালের ৩১ ডিসেম্বর সমাপ্ত হিসাববছরে পাঁচ শতাংশ নগদ ও পাঁচ শতাংশ বোনাস লভ্যাংশ দিয়েছে। আলোচিত সময়ে শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে এক টাকা ১২ পয়সা এবং শেয়ারপ্রতি সম্পদমূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৬ টাকা ৬৪ পয়সা।
‘এ’ ক্যাটেগরির কোম্পানিটি ২০০৫ সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হয়। কোম্পানির ৩০০ কোটি টাকা অনুমোদিত মূলধনের বিপরীতে পরিশোধিত মূলধন ১২৬ কোটি ৬৩ লাখ ৮০ হাজার টাকা। রিজার্ভের পরিমাণ ৭৩ কোটি ৯৯ লাখ ৬০ হাজার টাকা।

সর্বশেষ..