ফিরতি দেখায়ও চেলসি আর্সেনাল ড্র

ক্রীড়া ডেস্ক : চার মাসের ব্যবধানে ইংলিশ প্রিমিয়ার লিগে আবারও দেখা হলো চেলসি-আর্সেনালের। কিন্তু গতবারের মতো কেউ কাউতে হারাতে পারেনি দল দুটি। ২-২ গোলের ড্রয়ে সন্তুষ্ট থাকতে হয়েছে ইংলিশ জায়ান্টদের।

এর আগে গত বছরের সেপ্টেম্বরে চেলসির মাঠে গোলশূন্য ড্র করে ফিরেছিল আর্সেনাল। গত পরশু অবশ্য দু’দলের লড়াইটা হয়েছে দারুণ। যদিও বিরতির পর এগিয়েছিল আর্সেনাল। ম্যাচের ৬৩তম মিনিটে ডি-বক্সে বাঁ দিক থেকে জোরালো শটে পোস্ট ঘেঁষে বল জালে জড়ান জ্যাক উইলশেয়ার। তবে ঘরের মাঠে সমতায় ফিরতে খুব একটা দেরি হয়নি চেলসির। চার মিনিট পরই গোল শোধ করে স্বাগতিক সমর্থকদের আনন্দে ভাসান এডেন হ্যাজার্ড।

এদিকে ম্যাচের ৮৪তম মিনিটে মার্কোস আলোনসোর গোলে ২-১ গোলে লিড নেয় চেলসি। সে সময় স্বাগতিকরা জয়ের স্বপ্নও বুনছিল। কিন্তু তা পূরণ হতে দেননি আর্সেনালের হেক্তর বেল্লেরিন। যোগ করা সময়ে সতীর্থের বাড়ানো বল দারুণ দক্ষতায় প্রতিপক্ষের জালে জড়িয়ে আনন্দে মাতেন তিনি।

এ ড্রয়ে ৪৬ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে চেলসি। ২ পয়েন্ট কম নিয়ে চতুর্থ স্থানে রয়েছে লিভারপুল। ২২ ম্যাচে ৬২ পয়েন্ট নিয়ে শীর্ষে ম্যানচেস্টার সিটি। ১৫ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে আছে ম্যানচেস্টার ইউনাইটেড। ২১ ম্যাচে ৪০ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে টটেনহ্যাম হটস্পার। ১ পয়েন্ট কম নিয়ে ষষ্ঠ স্থানে ২২ ম্যাচ খেলা আর্সেনাল।