শোবিজ

বিনা কর্তনে ছাড় পেল ‘আব্বাস’

শোবিজ ডেস্ক: নিরব ও সোহানা সাবা অভিনীত প্রথম সিনেমা ‘আব্বাস’। এটি সাঈফ চন্দন পরিচালিত। ২০১৭ সালের শেষদিকে এটির শুটিং শুরু হয়। গত রমজানের মধ্যে এর শুটিং শেষ হয়। সিনেমাটির সম্পাদনা শেষে সেন্সর বোর্ডে জমা দেওয়া হয় এবং গত ১৬ জুনে বিনা কর্তনে সিনেমাটি ছাড়পত্র পেয়েছে। বিনা কর্তনে এটি মুক্তির অনুমতি পাওয়াটা একজন পরিচালকের জন্য সাহস ও অনুপ্রেরণার। চলতি বছরই এটি মুক্তি পাবে। তবে একটি ভালো সময় মাথায় রেখে এটি হলে আনতে চান পরিচালক। তিনি বলেন, নিরব, সাবা, জয়রাজসহ টিমের সবাই বেশ পরিশ্রম করেছে। আশা করি সিনেমাটি দর্শকের ভালো লাগবে। এতে নিরব ও সাবা ছাড়াও আরও অভিনয় করেছেন সূচনা আজাদ, জয়রাজসহ আরও অনেক প্রিয়মুখ। এছাড়াও বিশেষ একটি চরিত্রে দেখা যাবে আইটেম গার্ল নায়লা নাঈমকে।
নীরব বলেন, একটি শক্তিশালী চরিত্রে কাজ করেছি। সব নায়কেরই স্বপ্ন থাকে একটি ভালো চরিত্রে কাজ করার। পুরান ঢাকার সংলাপগুলো চরিত্রটিকে উজ্জ্বল করে তুলবে দর্শকের কাছে। সবচেয়ে বড় কথা হলো, পরিশ্রম করলে তার সুফল পাওয়া যায় বলে বিশ্বাস করি। এ সিনেমাটির জন্য অনেক পরিশ্রম করেছি। অনেক ঝুঁকি নিয়ে শুটিং করেছি। শুধু আমি নই, পরিচালক থেকে শুরু করে সবাই বেশ পরিশ্রম করেছেন।
প্রসঙ্গত, অ্যাকশন-রোমান্টিকনির্ভর সিনেমা ‘আব্বাস’। যেখানে দেখা যাবে আব্বাস নামে এক ছেলের বেড়ে ওঠা ও এলাকার ত্রাস হয়ে ওঠার চিত্র। গল্প, সংলাপ, নাচ, গান, মারপিটÑসবকিছু মিলিয়ে ভালো একটি সিনেমা এটি।

সর্বশেষ..