দারাজে টেলিভিশন অনলাইন সেল

দেশের বড় অনলাইন শপিং মল দারাজ বাংলাদেশ আসন্ন ফুটবল বিশ্বকাপ-২০১৮ উপলক্ষে আয়োজন করেছে ৪৩ দিনব্যাপী টিভি ক্যাম্পেইন। এতে টেলিভিশনসহ তিন লাখেরও বেশি পণ্য পাওয়া যাবে ফধৎধু.পড়স.নফ ওয়েবসাইটে এবং দারাজ অ্যাপে। ২৯ জুন পর্যন্ত উদযাপন করা হবে ক্যাম্পেইনটি, যেখানে রয়েছে সর্বোচ্চ ৭৫ শতাংশ পর্যন্ত মূল্যছাড়। এই মেগা টিভি ইভেন্টটির ট্রাভেল পার্টনার হিসেবে আছে বিমান হলিডে।
ক্যাম্পেইনের প্রতিদিন থাকবে ফ্রি ডেলিভারি। বাছাই করা বেশ কিছু টিভির ওপরে আছে পরবর্তী দিনের মধ্যে দ্রুতগতির হোম ডেলিভারি সুবিধা। এছাড়া ১০ হাজার টাকার ওপরে টিভি ও প্রজেক্টর কিনলে থাকবে ১২ মাসের সুদবিহীন (শূন্য শতাংশ) ইএমআই সুবিধা। বিকাশ ও অ্যামেক্স কার্ডের মাধ্যমে ক্রয়কৃত পণ্যে থাকবে অতিরিক্ত ২০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক সুবিধা। পাশাপাশি দারাজ মোবাইল অ্যাপ দিয়ে পণ্য কিনলে থাকবে আকর্ষণীয় ডিসকাউন্ট ভাউচার।
ছয় সপ্তাহের এই মেগা টেলিভিশন ক্যাম্পেইনে বিশেষ আকর্ষণ হিসেবে আরও থাকবে ইন্টারন্যাশনাল এয়ার টিকিট। দারাজ থেকে টিভি কিনলে তিন ভাগ্যবান বিজয়ী প্রতি সপ্তাহে পাবেন ফ্রি এয়ার টিকিট। দারাজ থেকে টিভি কিনে ক্রেতারা লুফে নিতে পারেন ইন্ডিয়া, নেপাল ও থাইল্যান্ড ভ্রমণের সুযোগ। তাছাড়া, এ বছর বিশ্বকাপে যদি ব্রাজিল ও আর্জেন্টিনা ফাইনালে ওঠে, তাহলে দারাজ থেকে ১৪ জুনের মধ্যে যারা টিভি কিনবেন, তারা ৩০ হাজার টাকার কম মূল্যের টিভি ফ্রিতে পেয়ে যাবেন। টিভির মূল্য ৩০ হাজার টাকার বেশি হলে ৩০ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক ভাউচার পাবেন। এই অফারটি থাকবে ১ জুন থেকে ১৪ জুন, ২০১৮ পর্যন্ত।
দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক এই ক্যাম্পেইন চলাকালে সবাইকে দারাজ অ্যাপ ভিজিটের আমন্ত্রণ জানিয়ে বলেন, ফুটবল বিশ্বকাপ নিয়ে বরাবরই সবার মধ্যে একটা বাড়তি উত্তেজনা কাজ করে। ক্রেতাদের এই উত্তেজনার কথা চিন্তা করেই আমরা এই সেলস ইভেন্ট নিয়ে এসেছি।