বিয়ে করছেন সুস্মিতা!

শোবিজ ডেস্ক: ২৭ বছরের মডেল রোহমান শালের সঙ্গে প্রেম করছেন বলি অভিনেত্রী সুস্মিতা সেন। তবে এটি কোনো নতুন খবর নয়। রোহমানের সঙ্গে সম্পর্কের কথা সামাজিক যোগযোগমাধ্যমে জানিয়েছেন তিনি নিজেই। নতুন খবর হলো, রোহমানের সঙ্গে নাকি গাঁটছড়া বাঁধতে চলেছেন সুস্মিতা।
সম্প্রতি নাম প্রকাশে অনিচ্ছুক সুস্মিতার এক ঘনিষ্ঠ বন্ধু সাংবাদিকদের বলেন, ‘গত দুই মাস ধরে সুস্মিতা ও রোহমান প্রেম করছে। একটা ফ্যাশন শো-তে ওদের দেখা হয়। তার পর ধীরে ধীরে সম্পর্ক তৈরি হয়েছে। এবার ওরা বিয়ের পরিকল্পনা করছে। নিজেদের মধ্যে এ নিয়ে বহু আলোচনা চলছে ওদের। হয়তো পরের বছরই বিয়ে করবে ওরা।’
সুস্মিতার বয়স এখন ৪২। আর রোহমানের ২৭। বলি সূত্রের খবর, ইতোমধ্যে সুস্মিতাকে বিয়ের প্রস্তাব দিয়েছেন রোহমান। সুস্মিতাও সে প্রস্তাবে সাড়া দিয়েছেন। তার পরই তাদের সম্পর্কের খবর প্রকাশ করেছেন নায়িকা। ইদানীং সুস্মিতার মেয়েদের সঙ্গেও ভালো সময় কাটাচ্ছেন রোহমান।
রোহমান মুম্বাইয়েরই এক মডেল। বেশকিছু বিজ্ঞাপনে দেখা গিয়েছে রোহমানকে। বলিউডে পা রাখার জন্য বহু দিন ধরেই নাকি চেষ্টা করে যাচ্ছেন তিনি। সবকিছু ঠিক থাকলে ২০১৯-এর শেষের দিকে হয়তো গাঁটছড়া বাঁধবেন এ জুটি।
এর আগেও সুস্মিতা সেনের সঙ্গে রণদীপ হুদা, বিক্রম ভাটের সম্পর্ক নিয়ে গুজব রটেছিল। কিন্তু ব্যক্তিগত জীবন নিয়ে সুস্মিতা খুব একটা মুখ খোলেন না। অথচ রোহমানের সঙ্গে নিজের সম্পর্কের কথা প্রকাশ্যেই এনেছেন তিনিই। সে কারণেই তাদের বিয়ের জল্পনা বাড়ছে বলি মহলে।