সারা বাংলা

ব্যবসায়ী হত্যাকারীদের গ্রেফতার দাবিতে বিক্ষোভ

প্রতিনিধি, টাঙ্গাইল: টাঙ্গাইলে ব্যবসায়ী মহর আলীর হত্যাকারীদের গ্রেফতার ও শাস্তি দাবিতে বিক্ষোভ মিছিল করেছে জাতীয় মৎস্য ব্যবসায়ী সমিতি জেলা শাখা। গতকাল মঙ্গলবার টাঙ্গাইল প্রেস ক্লাবের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারক লিপি প্রদান করা হয়।
এতে উপস্থিত ছিলেন জেলা ব্যবসায়ী ঐক্যজোটের সভাপতি আবুল কালাম মোস্তফা লাবু, জাতীয় মৎস্য ব্যবসায়ী সমিতির জেলা শাখার সভাপতি মো. নুরুল ইসলাম মাতাব্বর, সাধারণ সম্পাদক আমীর হামজা বেপারী, কাউন্সিলর মেহেদী হাসান আলীম, কাউন্সিলর মীর মইনুল হক লিটন, ব্যবসায়ী আশরাফ পাহেলী, পার্ক বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আবদুল বারেক, সাধারণ সম্পাদক জোয়াহের আলী, ব্যাবসায়ী মো. ফিরোজ মিয়া, পৌর এলাকা মৎস্য ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতির সভাপতি মো. আজিম হোসেন, সাধারণ সম্পাদক ইমরান হোসেন প্রমুখ।
উল্লেখ্য, গত ২ জুন বিকালে মহর আলী তার ফার্নিচারের দোকান থেকে বের হয়ে নিখোঁজ হন। তার মোবাইল ফোনও বন্ধ পাওয়া যায়। পরদিন সকালে খণ্ডিত মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় তার ভাই ইশারত হোসেন বাদী হয়ে টাঙ্গাইল মডেল থানায় মামলা করেন। বর্তমানে মামলাটি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) তদন্ত করছে।

সর্বশেষ..