বাণিজ্য সংবাদ

ভিসার সঙ্গে হাত মেলাল দারাজ

ক্রেতারা ঝামেলাবিহীন লেনদেনসহ আকর্ষণীয় অফার উপভোগ করতে পারবেন খুব সহজেই। রোজার মাসের আমেজের মধ্য দিয়েই দেশের শীর্ষস্থানীয় অনলাইন মার্কেট প্লেস দারাজ বাংলাদেশের সঙ্গে ভিসা কার্ডের বাণিজ্যিক কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়। গতকাল মঙ্গলবার সংবাদমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
দারাজ ঈদ ক্যাম্পেইনে প্রত্যেকটি সিওএফ লেনদেনে ভিসা কাস্টমারদের ১৫ শতাংশ ডিসকাউন্ট (সর্বোচ্চ ৪৫০ টাকা) অফার করে। এ অফার ১৫ জুন পর্যন্ত কার্যকর থাকবে। অফারটির মধ্যে বর্তমান ভিসা ক্রেডিট, ডেবিট অথবা প্রি-পেইড কার্ড (ভিসা কার্ড) অন্তর্ভুক্ত থাকবে। সিওএফ (কার্ড অন ফাইল) মূলত কার্ডে আর্থিক লেনদেনের একটি উন্নত ব্যবস্থা, এর মাধ্যমে পণ্য কেনার সময় গ্রাহকের ক্রেডিট অথবা ডেবিট কার্ডের তথ্য বারবার দেওয়া এবং পুনরায় দেওয়ার ঝামেলা থাকে না।
দারাজ বাংলাদেশের মার্কেটিং প্রধান সৈয়দ আহমেদ আবরার হাসনাইন বলেন, এটি ভিসা ও দারাজ উভয়ের জন্যই গ্রাহককে দারুণ কিছু উপহার দেওয়ার একটা চমৎকার সুযোগ। এর ফলে আমাদের গ্রাহক নির্ভরযোগ্য পণ্য কেনার পাশাপাশি আরও বেশি অর্থ সাশ্রয়ের সুবিধা পাবেন।
ভিসার ভারত ও দক্ষিণ এশিয়া অঞ্চলের মার্চেন্ট সেলস ও অ্যাকুইরিং বিভাগের প্রধান শৈলেশ পাল বলেন, বাংলাদেশে ভিসার গ্রাহকরা অনলাইনে নিরাপদ ও সুবিধাজনক লেনদেনের দারুণ সব সুযোগ উপভোগ করছেন। দারাজের চলমান শপিং ফেস্ট আমাদের অংশীদারিত্বের একটি দারুণ উদাহরণ, যা ক্রেতাকে নিরাপদ ও সাশ্রয়ী কেনাকাটায় সাহায্য করেছে। রমজান মাসজুড়ে চলা শপিং ফেস্টে ভিসা গ্রাহকের জন্য ছিল দারাজে কেনাকাটার ওপর দারুণ সব ডিসকাউন্ট ও পুরস্কার জেতার সুযোগ। বিজ্ঞপ্তি

সর্বশেষ..