পর্ষদ সভা

মাইডাস ফাইন্যান্সিংয়ের পর্ষদ সভা ২২ মে

নিজস্ব প্রতিবেদক: আর্থিক প্রতিষ্ঠান খাতের কোম্পানি মাইডাস ফাইন্যান্সিং লিমিটেডের পরিচালনা পর্ষদ সভা আগামী ২২ মে অনুষ্ঠিত হবে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।
প্রাপ্ত তথ্যমতে, আগামী ২২ মে বেলা ২টা ৩০ মিনিটে পরিচালনা পর্ষদ সভায় কোম্পানিটির ২০১৯ সালের ৩১ মার্চ সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।
এদিকে গতকাল ডিএসইতে শেয়ারদর শূন্য দশমিক ৬১ শতাংশ বা ১০ পয়সা বেড়ে প্রতিটি সর্বশেষ ১৬ টাকা ৪০ পয়সায় হাতবদল হয়, যার সমাপনী দর ছিল ১৬ টাকা ৩০ পয়সা। দিনভর শেয়ারদর সর্বনিন্ম ১৬ টাকা ১০ পয়সা থেকে সর্বোচ্চ ১৬ টাকা ৪০ পয়সায় ওঠানামা করে। এক বছরের মধ্যে শেয়ারদর ১৪ টাকা ২০ পয়সা থেকে ৩৫ টাকায় ওঠানামা করে। ওইদিন কোম্পানিটির ৪৫ হাজার ৩১২টি শেয়ার মোট ৩৩ বার হাতবদল হয়, যার বাজারদর সাত লাখ ৩৭ হাজার টাকা।
এর আগে ২০১৭ সালের ৩১ ডিসেম্বর সমাপ্ত হিসাববছরে কোম্পানিটি বিনিয়োগকারীদের জন্য ১০ শতাংশ বোনাস লভ্যাংশ দিয়েছে। ২০১৭ সালের ৩১ ডিসেম্বর সমাপ্ত হিসাববছরে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে এক টাকা ৮১ পয়সা এবং শেয়ারপ্রতি সম্পদমূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১১ টাকা ৯৮ পয়সা। ওই সময় করপরবর্তী মুনাফা করে ২১ কোটি ৭৯ লাখ ৫০ হাজার টাকা।

সর্বশেষ..