শোবিজ

মাকে দাও পৃথিবীর সবটুকু ভালোবাসা

শোবিজ ডেস্ক: মা ছাড়া পৃথিবী কী যে নিঃসহায়! যারা হারিয়েছেন তারাই জানে মা হারানোর বেদনা। বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর মাকে হারিয়েছেন গত বছর। প্রতিমুহূর্তেই স্মরণ করেন মাকে। গতকাল মা দিবস উপলক্ষে অনুরাগীদের বিশেষ বার্তা দিলেন এ তারকা। দিবসটি উপলক্ষে সামাজিক যোগাযোগমাধ্যমে মা শ্রীদেবীকে নিয়ে একটি হৃদয়ছোঁয়া পোস্ট দিয়েছেন জাহ্নবী কাপুর। শৈশবে মায়ের সঙ্গে তোলা একটি আদুরে ছবিও শেয়ার দিয়েছেন ২২ বছরের এ সুন্দরী।
২০১৮ সালের ফেব্রুয়ারিতে বর্ষীয়ান অভিনেত্রী শ্রীদেবীর আকস্মিক মৃত্যুতে বিশ্বজুড়ে শোক নামে। মধ্যপ্রাচ্যের দেশ দুবাইয়ে একটি বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন ভারতের প্রথম নারী সুপারস্টার শ্রীদেবী। সঙ্গে ছিলেন স্বামী বনি কাপুর ও ছোট মেয়ে খুশি কাপুর। বাথটাবে ডুবে মর্মান্তিক মৃত্যু হয় ‘মম’ অভিনেত্রীর। বলিউডভক্তরা আজীবন এ অভিনেত্রীকে স্মরণ করবেন। শ্রীদেবীর মৃত্যুর শোক এখনও কাটিয়ে উঠতে পারেনি তার পরিবার।
ফটোব্লগিং সাইট ইনস্টাগ্রামে শৈশব-ছবি শেয়ার দিয়ে জাহ্নবী কাপুর লিখেছেন, মায়ের যতœ নাও, কথা শোনো আর তাকে দাও পৃথিবীর সবটুকু ভালোবাসা। মা দিবসের শুভেচ্ছা। ভালোবাসার একটি ইমোকনও যুক্ত করেন জাহ্নবী। ছবিতে ছোট্ট জাহ্নবী সোনালি লেহেঙ্গা পরে মায়ের কোলে বসে আছেন। অসংখ্য ভক্ত লিখেছেন, জাহ্নবীর মতো তারাও শ্রীদেবীকে মিস করছেন।
চলতি বছরের শুরুর দিকে একটি দৈনিককে দেওয়া সাক্ষাৎকারে ‘ধড়ক’ ছবি দিয়ে বলিউডে পা রাখা জাহ্নবী কাপুর বলেছেন, মা হারানোর শোক এখনও কাটিয়ে উঠতে পারেননি তিনি। কয়েক মাস কীভাবে কেটেছে, সেই স্মৃতিও হারিয়ে ফেলেছেন।
জাহ্নবী কাপুর এখন গুঞ্জন সাক্সেনার জীবনীভিত্তিক সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত। শরণ শর্মা পরিচালিত এ ছবিতে গুঞ্জন সাক্সেনার ভূমিকায় দেখা যাবে তাকে, যিনি ছিলেন ভারতের প্রথম নারী হেলিকপ্টার-পাইলট। ১৯৯৯ সালে কার্গিল যুদ্ধে তিনি আহত হয়েছিলেন।

সর্বশেষ..