বাণিজ্য সংবাদ

মেলায় আসুসের ল্যাপটপে আকর্ষণীয় অফার

তাইওয়ানিজ টেকনোলজি ব্যান্ড আসুস ল্যাপটপ ফেয়ারে নিয়ে এসেছে কনজ্যুমার, কমার্শিয়াল এবং গেমিং সিরিজের নতুন মডেলের ল্যাপটপ। এছাড়া মেলা উপলক্ষে ক্রেতাদের জন্য থাকছে আকর্ষণীয় অফার আর উপহার। রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) তিন দিনব্যাপী ল্যাপটপ মেলা আজ শেষ হচ্ছে।
মেলা উপলক্ষে আসুস নোটবুক ক্রেতারা আসুসের গেমিং এবং জেনবুক সিরিজের ল্যাপটপ কিনলে পাবেন এক বছরের ‘এক্সিডেন্টাল ড্যামেজ প্রোটেকশন’। এর আওতায় প্রথম একবছর যে কোনো ধরনের দুর্ঘটনাজনিত কারণে ল্যাপটপের যে কোনো সমস্যা হলে বিনা মূল্যে ক্রেতারা সেবা পাবেন আসুস থেকে। এছাড়াও আসুসের যে কোনো মডেলের ল্যাপটপ কিনে ক্রেতারা পাবেন ঢাকা-ব্যাংকক-ঢাকা এয়ার টিকিট, এলইডি টিভি, এসিসহ আরও অনেক আকর্ষণীয় উপহার জিতে নেওয়ার সুযোগ।
আসুসের বেশ কয়েকটি মডেল উম্মোচিত হয়েছে এ মেলায়। এর মধ্যে নতুন ল্যাপটপ ভিভোবক এক্স৪১২/ ৫১২। রঙ্গিন ও নতুন ডিজাইন, সঙ্গে প্রিমিয়াম বিল্ড কোয়ালিটির এ সিরিজটির বাজার মূল্য ৪১ হাজার ৫০০ টাকা থেকে শুরু করে ৮৪ হাজার ৫০০ টাকা পর্যন্ত। দারুণ সব ফিচার নিয়ে এসেছে আসুস এক্স ৪০৯ (১৪ ইঞ্চি)/এক্স ৫০৯ (১৫ ইঞ্চি)। সম্পূর্ণ নতুন এ সিরিজের ল্যাপটপের দাম ৪৩ হাজার টাকা থেকে থেকে শুরু করে ৬৪ হাজার টাকা পর্যন্ত।
আসুসের আল্ট্রাবুক জেনবুক ইতোমধ্যেই ক্রেতাদের কাছে সুপরিচিত। মেলায় আসুসের জনপ্রিয় জেনবুক সিরিজে এসেছে জেনবুক ফ্লিপ। আধুনিক ডিজাইন, হালকা গড়ন আর অত্যাধুনিক
প্রযুক্তির আসুস জেনবুক পাওয়া যাবে ৭০ হাজার ৫০০ টাকা থেকে এক লাখ ১৭ হাজার টাকা পর্যন্ত।
মেলায় পাওয়া যাচ্ছে নতুন গেমিং সিরিজের নোটবুক আসুস টাফ এফএক্স৫০৫। ভারি গেম খেলার উপযোগী এ ল্যাপটপটির মূল্য মূল্য ৮৬ হাজার টাকা থেকে এক লাখ সাত হাজার টাকা পর্যন্ত। এছাড়া রিপাবলিক অফ গেমারস সিরিজের নবম প্রজšে§র প্রসেসরসহ আরওজি স্ট্রিক্স ৩ রয়েছে। প্রফেশনাল ই-স্পোর্টস খেলোয়াড়দের কথা মাথায় রেখে তৈরি এ নোটবুকগুলোর দাম ৯৪ হাজার টাকা থেকে এক লাখ ৯০ হাজার টাকা পর্যন্ত।
আসুসের কনভার্টিবল ল্যাপটপেও এসেছে নতুন অনেকগুলো মডেল। ডিজাইন ও কনফিগারেশন ভেদে ল্যাপটপগুলোর মূল্য পড়বে ৭৩ হাজার টাকা থেকে ৮৬ হাজার ৫০০ টাকা পর্যন্ত। বিজ্ঞপ্তি

সর্বশেষ..