সারা বাংলা

মেয়াদোত্তীর্ণ ওষুধ রাখায় পাঁচ ফার্মেসিকে জরিমানা

প্রতিনিধি, সৈয়দপুর (নীলফামারী): নীলফামারীর সৈয়দপুরে মেয়াদোত্তীর্ণ ও ফিজিশিয়ান স্যাম্পল রাখার দায়ে পাঁচ ফার্মেসিকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। গতকাল সোমবার জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর এক ভেজালবিরোধী অভিযান পরিচালনা করে ওই জরিমানা করা হয়।
জানা গেছে, গতকাল দুপুরে শহরের শেরে বাংলা সড়কের সৈয়দপুর প্লাজা, এসআর প্লাজা ও বঙ্গবন্ধু সড়কের ফার্মেসিতে ভেজালবিরোধী অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে মেয়াদোত্তীর্ণ ও ফিজিশিয়ান ওষুধ পাওয়া যায় পাঁচটি দোকানে। এর পরিপ্রেক্ষিতে শেরেবাংলা সড়কের সৈয়দপুর প্লাজার নোভা ড্রাগসের ২০ হাজার টাকা, স্মৃতি মেডিক্যাল স্টোরের ১৫ হাজার টাকা এবং এসআর প্লাজার সৌদিয়া ফার্মেসির পাঁচ হাজার, শেরেবাংলা সড়কের নিউ ইমরান ফার্মেসির পাঁচ হাজার ও বঙ্গবন্ধু সড়কের রানী ফার্মেসির পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর নীলফামারী জেলা কার্যালয়ের অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত সহকারী পরিচালক (এডি) মমতাজ বেগমের নেতৃত্বে ভেজালবিরোধী অভিযান চালিয়ে ওই জরিমানা করেন। পরে মেয়াদোত্তীর্ণ ও ফিজিশিয়ান ওষুধ ধ্বংস করা হয়।

সর্বশেষ..