শেষ পাতা

মৈত্রী এক্সপ্রেসের ধাক্কায় পিকআপ চালকসহ নিহত ৩

প্রতিনিধি, সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের কামারখন্দে ভারত থেকে ঢাকাগামী মৈত্রী এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় গরুবোঝাই পিকআপ চালকসহ তিনজন নিহত হয়েছেন। গতকাল বেলা ১টা ৩০ মিনিটে উপজেলার রায়দৌলতপুর ইউনিয়নের কর্ণসূতি গ্রামের কয়েলগাঁতী রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন পিকআপ চালক কামারখন্দ উপজেলার জামতৈল ইউনিয়নের কুড়া গ্রামের রহম আলী মিস্ত্রির ছেলে সুজন আলী সূর্য (৪০), পাকুড়িয়া গ্রামের বিষা মণ্ডলের ছেলে রফিকুল ইসলাম ও একই গ্রামের আবদুল হামিদের ছেলে নেহার উদ্দিন (৩৬)। এছাড়া দুর্ঘটনায় দুটি গরুও মারা গেছে।
বিষয়টি নিশ্চিত করেছেন কামারখন্দ উপজেলা নির্বাহী অফিসার মো. জাহাঙ্গীর আলম ও কামারখন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা. সমুনুল হক। পুলিশ দুর্ঘটনাকবলিত ট্রাকটি নিজেদের হেফাজতে রেখেছে। মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।
কামারখন্দ থানার উপ-পরিদর্শক মো. সফিকুল ইসলাম জানান, কামারখন্দ থেকে গরুবোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো-ন-১৪-৮১৪২) রেলক্রসিং পার হয়ে পাশের উল্লাপাড়া হাটে যাচ্ছিল। এ সময় ভারত থেকে ঢাকাগামী মৈত্রী এক্সপ্রেস ট্রেনটি পিকআপটিকে ধাক্কা দেয়। এ সময় পিকআপটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলে চালক নিহত এবং কমপক্ষে দুই যাত্রী আহত হন। তাদের উদ্ধার করে কামারখন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির পর চিকিৎসাধীন অবস্থায় ওই দুইজনেরও মৃত্যু হয়।

সর্বশেষ..



/* ]]> */