টেলকো টেক

ম্যাক্সিমাসের সঙ্গে গ্রামীণফোনের কো-ব্র্যান্ডেড স্মার্টফোন

ফোরজিকে আরও সহজলভ্য করতে ম্যাক্সিমাসের সঙ্গে যৌথ উদ্যোগে বাংলাদেশের বাজারে কো-ব্র্যান্ডেড হ্যান্ডসেট ‘ম্যাক্সিমাস পি৭ প্লাস’ এনেছে গ্রামীণফোন।
ফোরজি সমর্থনযোগ্য স্মার্টফোনটিতে রয়েছে হাইকোয়ালিটি রেজুলেশনের বড় ডিসপ্লে, যা ক্রিকেট ফ্যানদের আসন্ন বিশ্বকাপের খেলা উপভোগের সুযোগ করে দেবে। সম্প্রতি জিপি হাউজে আয়োজিত এক অনুষ্ঠানে স্মার্টফোনটি উম্মোচন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গ্রামীণফোনের ডেপুটি সিইও ও সিএমও ইয়াসির আজমান, হেড অব অপারেশনস সাজ্জাদ হাসিব ও বাংলাদেশে ম্যাক্সিমাসের সহযোগী প্রতিষ্ঠান ইউনিয়ন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রাকিবুল কবির। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন গ্রামীণফোনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর জনপ্রিয় সংগীতশিল্পী তাহসান রহমান খান ও গ্রামীণফোনের হেড অব ডিভাইস সরদার শওকত আলী। এছাড়া অনুষ্ঠানে গ্রামীণফোন ও ম্যাক্সিমাসের ঊর্ধ্বতন অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে গ্রামীণফোনের ডেপুটি সিইও ও সিএমও ইয়াসির আজমান বলেন, ডিজিটাল বাংলাদেশ সুবিধা উপভোগ করার পূর্বশর্ত হচ্ছে, সাশ্রয়ী দামে মানসম্মত মোবাইল হ্যান্ডসেট গ্রাহকের কাছে থাকা। বাংলাদেশের সব প্রান্তে সবার কাছে ইন্টারনেট সেবা পৌঁছে দিতে গ্রামীণফোন উচ্চগতির ডেটা নেটওয়ার্ক তৈরি করছে। গ্রামীণফোন ম্যাক্সিমাসের সঙ্গে মানসম্পন্ন ও সাশ্রয়ী হ্যান্ডসেট এনেছে। আমাদের বিশ্বাস, গ্রামীণফোনের কো-ব্র্যান্ডেড ম্যাক্সিমাস পি৭ প্লাস স্মার্টফোন গ্রাহককে ফোরজি নেটওয়ার্কে যুক্ত হতে বিশেষ ভূমিকা রাখবে ও দেশব্যাপী ডিজিটাল জীবনধারা উপভোগ করতে সহায়তা করবে।
ইউনিয়ন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রকিবুল কবির বলেন, গ্রামীণফোন ও ম্যাক্সিমাস উভয়ই একই কোর ভ্যালু নিয়ে কাজ করে। আমরা সব সময় গ্রাহকের চাহিদাকে প্রাধান্য দিই। ক্রেতা সুবিধা বিবেচনায় আমরা দামের তুলনায় সর্বোত্তম কনফিগারেশনের পণ্য বাজারজাত করি। এছাড়া সর্বোত্তম গ্রাহক অভিজ্ঞতা নিশ্চিতের জন্য শুধু ম্যাক্সিমাস পি৭ প্লাসের জন্য আমরা দিচ্ছি ১৫ দিনের ইএলএফ (আর্লি লাইফ ফেইলার) রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি। এখন ক্রেতারা দেশব্যাপী ৬৪ জেলায় আমাদের সার্ভিস সেন্টার থেকে বিক্রি-পরবর্তী সেবা নিতে পারবেন।
গ্রামীণফোন কো-ব্র্যান্ডেড ম্যাক্সিমাস পি৭ প্লাস হ্যান্ডসেটটিতে রয়েছে ৫.৪ ইঞ্চির বড় স্ক্রিন, যার অ্যাসপেক্ট রেশিও ১৮:৯। আসছে ক্রিকেট বিশ্বকাপের খেলা উপভোগের জন্য ফোনটিতে রয়েছে
আল্ট্রা-ক্লিয়ার ফুলভিউ এইচডি প্লাস আইপিএস ইনফিনিটি ডিসপ্লে। এছাড়া ১.৩ গিগাহার্টজ কোয়াড প্রসেসরের এ স্মার্টফোনটিতে রয়েছে এক জিবি র‌্যাম, আট জিবি রম ও ২৫০০ এমএএইচ লি-আয়ন ব্যাটারি, অ্যানড্রয়েড ৮.১ (গো এডিশন) ও ডুয়েল জেনন ফ্লাশসহ সামনে-পেছনে পাঁচ মেগাপিক্সেলের ক্যামেরা। স্মার্টফোনটিতে সব ফোরজি নেটওয়ার্ক ব্যান্ড কাজ করবে। সাশ্রয়ী দামের স্মার্টফোনটির বাজারমূল্য চার হাজার ৯০০ টাকা। স্মার্টফোনটিতে আরও রয়েছে ওটিজি ফিচার।
এছাড়া গ্রামীণফোনের সফল অংশীদারিত্বের ফলে হ্যান্ডসেটটি ক্রয়ে থাকছে বিনামূল্যে আট জিবি ফোরজি ইন্টারনেট (সাত দিন মেয়াদে)। এ অফারের বাইরে ক্রেতারা সাত দিনের মেয়াদে দুই জিবি (এক জিবি+এক জিবি ফোরজি) ইন্টারনেট ডেটা প্যাক কিনতে পারবেন মাত্র ২৪ টাকায়। ছয় মাসের মধ্যে সর্বোচ্চ ১২ বার আকর্ষণীয় এ অফারটি নিতে পারবেন ক্রেতা। প্রতি মাসে এ অফারটি গ্রাহক দুবার কিনতে পারবেন। এছাড়া দেশের টেলিযোগাযোগ খাতে গ্রামীণফোন প্রথমবারের মতো এনেছে জিপি বান্ডল অফার অপট-ইন সুবিধার জন্য কিউআর কোড। দেশব্যাপী গ্রামীণফোনের সেলস চ্যানেলে হ্যান্ডসেটটি পাওয়া যাবে।

সর্বশেষ..